বাংলা সিরিয়াল

‘ধারাবাহিকের গল্পের কোনো মাথা মুন্ডু নেই কেন?’! অভিনেত্রী সুস্মিতা দের নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ নিয়ে প্রশ্ন তুলে দিলেন দর্শকরা, হাসির রোল নেটদুনিয়ায়

দীর্ঘদিন পরে ফের স্টার জলসার পর্দায় ফিরে আসতে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দেকে। এর আগে ‘বৌমা একঘর’ থেকে শুরু করে ‘অপরাজিতা অপু’র মত ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই কারণে তার নতুন ধারাবাহিক নিয়ে দারুণ উত্তেজিত ছিলেন অনুগামীদের একটি বড় অংশ।

তবে এবার তার নতুন ধারাবাহিক পঞ্চমীর প্রোমো সামনে আসতেই রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ, স্টার জলসার এই নতুন ধারাবাহিকটির প্রোমোতে দেখা গিয়েছে অভিনেত্রী সাপের সঙ্গে কথা বলতে সক্ষম এবং তার জন্মের সময় মায়ের সঙ্গে নাড়ির বদলে সাপ তৈরি হয়েছিল। দর্শকদের অনেকেই এই দৃশ্য দেখে মনে করছেন হয়তো নাগিন সিরিয়ালকে নকল করেই তৈরি হবে বাংলার পঞ্চমী।

তবে তার পাশাপাশি ধারাবাহিকের গল্পে বিজ্ঞানের কোন অবস্থান কেন নেই, সেই প্রশ্ন তুলে দিতে দেখা গিয়েছে অনেককেই। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের।

যারা মনে করছেন সাপ নিয়ে তৈরি ধারাবাহিক সবসময়ই বাণিজ্যিকভাবে সফল হতে সক্ষম হয়। যে কারণে অভিনেত্রীর নতুন ধারাবাহিক দারুণ জনপ্রিয় হবে এমনটাই মনে করছেন তার অনুগামীরা। তবে অবাস্তব গল্পের জন্য ইতিমধ্যে সমালোচিত হয়েছে অভিনেত্রী সুস্মিতা দের এই নতুন ধারাবাহিক।

Back to top button