টলিউড

‘এমনিতে সারাদিন মাতলামি করে, এবার আবার লোককে জু;য়া খেলা শেখাচ্ছে’! খেলার অ্যাপের প্রমোশন করে তুমুল কটাক্ষের মুখে অভিনেতা মীর

অভিনয়, সঞ্চালনা তার পাশাপাশি খাবারের ব্লগিং, সমস্তটাই একার হাতে চালিয়ে নিয়ে যাচ্ছেন জনপ্রিয় টলিউড অভিনেতা মীর আফসর আলী। এবং তার অনুগামী সংখ্যাও নেহাত কম নয়। তবে এবার একটি নতুন বিজ্ঞাপনে অংশগ্রহণ করে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। প্রসঙ্গত সম্প্রতি একটি বাজি নামের অ্যাপের বিজ্ঞাপনের মুখ হয়ে উঠেছেন অভিনেতা মীর।

খেলা এবং টাকা পয়সা সংক্রান্ত এই অ্যাপের বিজ্ঞাপন দেখার পর চরম ক্ষুব্ধ হয়েছেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন এটি জুয়ারই একটি পরিপূরক মাত্র। পাশাপাশি অভিনেতার ধর্মকে টেনে এনে এদিন তার উদ্দেশ্য প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গিয়েছে অনেকেই।

তারা জানিয়েছেন ইসলাম ধর্মে জুয়া যেহেতু হারাম তাই মুসলিম হয়ে এই বিজ্ঞাপনে অংশগ্রহণ করা মোটেও উচিত হয়নি মীরের। পাশাপাশি এক জনৈক নেটিজেন জানিয়েছেন অভিনেতা সারাদিন মাতলামি করে বেড়ান। পাশাপাশি এবার লোককে নতুন নেশার হদিস দিচ্ছেন তিনি।

প্রসঙ্গত গোটা বিষয়টি নিয়ে মীর নিজে এখনো মুখ খোলেননি। তবে তার হয়ে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তারা জানিয়েছেন অভিনেতা কেবলমাত্র বিজ্ঞাপনে অংশগ্রহণ করেছেন। তিনি কাউকে জুয়া খেলার জন্য জোর করেননি। তবে তাতে অবশ্য রাগ কমছে না নেট দুনিয়ার বাসিন্দাদের।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

Back to top button