টলিউড

সেলিব্রিটি হয়েও নেই কোনো অহঙ্কার, সাধারণ বাচ্চাদের মতোই মাঠে খেলতে নামলো ইউভান! শুভশ্রী পুত্রের সারল্যে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠতে সক্ষম হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে ইউভান। কারণ জন্মের অত্যন্ত কম সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল অভিনেত্রীর একমাত্র ছেলে।

যে কারণে অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করেন তার ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখার জন্য। তেমনি অনুগামীদের সঙ্গে আরও একটি নতুন ভিডিও ভাগ করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত এ দিনের ভিডিওয় তাদের একমাত্র সন্তান ইউভানকে দেখতে পাওয়া গেছে মাঠে ফুটবল নিয়ে নামতে। এত বড় সেলিব্রেটি সন্তান হয়েও তাকে সাধারণ বাচ্চাদের মতই মাঠে ফুটবল খেলতে দেখে যারপরনাই প্রশংসা করেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

পাশাপাশি এখনকার বাচ্চাদের অনেকেই মাঠে খেলাধুলা করে না, তবে নিজেদের সন্তানের জন্য বাইরের খেলাধুলার অভ্যাসকে অভিনেত্রী এবং পরিচালক রাজ চক্রবর্তী যে গুরুত্ব দিচ্ছেন তা প্রশংসনীয় বলে জানিয়েছেন অনুগামীরা। তবে সাধারণ মানুষের সঙ্গে এদিন ভিডিওয় কমেন্ট করতে দেখা গিয়েছে টলিউডের বিভিন্ন জনপ্রিয় ব্যক্তিত্বকে। তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন ছোট্ট ইউভানের এমন আরো অনেক ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button