টলিউড

ভারত ছাড়িয়ে এবার বিদেশে পা, শাড়ি বিক্রি করতে এবার দুবাই হাজির হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর শাড়ি ব্যবসার ফটো

রচনা ব্যানার্জি টলিউডের সেই সব অভিনেত্রীদের মধ্যে একজন যিনি অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে নিজের পরিধি বিস্তার করার চেষ্টা করেছেন ।বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে তার অনুগামীরা জানতে পেরেছিলেন অভিনয় এবং দিদি নাম্বার ওয়ান এর মতো জনপ্রিয় রিয়ালিটি শো সঞ্চালনার পাশাপাশি এবার শাড়ির ব্যবসায় নামতে চলেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই নিজের শাড়ির ব্যবসার বিজ্ঞাপন করতে দেখা যেত অভিনেত্রীকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শাড়িকে অনুগামীদের কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার শুধুমাত্র বাংলা কিংবা ভারত নয় বরং দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশে শাড়ি নিয়ে পৌঁছে যেতে দেখা গেল রচনা ব্যানার্জিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে বেশ কিছু ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে, যেখানে নিজের শাড়ির কালেকশন নিয়ে দুবাইয়ে উপস্থিত হতে দেখা দিয়েছে অভিনেত্রীকে। সেখানে বেশ কিছু ক্রেতা জোগাড় করে ফেলেছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য তার এই সাফল্য দেখে দারুণ খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। ফলস্বরূপ এদিন মুহূর্তে অনুগামীদের ভালোবাসায় ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। অনেকেই অভিনেত্রীকে তার এই অভাবনীয় সাফল্যের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button