ভাইরাল

‘অদ্ভুত মানুষকে রাগানো আর মানানোর মাঝে’! ইউটিউবার কিরণ দত্তের সঙ্গে মাখোমাখো ফটো পোস্ট প্রেমিকা অন্তরার! মুহূর্তে ভাইরাল ‘কিউট কাপলে’র ছবি

এই মুহূর্তে বাংলার অন্যতম বড় ইউটিউবার বললেই উঠে আসে কিরণ দত্তের নাম। নানান মজাদার ভিডিও বানিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় স্টার হয়ে উঠতে সক্ষম হয়েছেন ‘বং গাই’। অবশ্য পিছিয়ে নেই তার প্রেমিকা অন্তরা রায় মজুমদারও। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি হয়ে উঠতে সক্ষম হয়েছেন অন্তরা। তবে এই দুজনের সম্পর্ক নিয়ে বেশ আপত্তি ছিল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের।

নিজের জনপ্রিয়তা লাভ করার জন্য কিরণকে ব্যবহার করছেন অন্তরা এমন অভিযোগ একাধিকবার উঠেছে তার বিরুদ্ধে। তবে এবার একটি নতুন পোস্টের মাধ্যমে নিন্দুকদের মুখ বন্ধ করে দিতে সক্ষম হলেন অন্তরা। সম্প্রতি বেশ কিছু ফটো তিনি ভাগ করে নিয়েছেন প্রেমিক কিরণের সঙ্গে যেখানে সূর্যাস্তের আগের মুহূর্ত গুলিকে তুলে ধরেছেন তারা। এদিনের ফটোতে পড়ন্ত বিকালের রোদে একসঙ্গে ধরা দিয়েছেন কিরণ এবং অন্তরা।

ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন কিরণকে রাগানো এবং রাগ ভাঙ্গানোর মুহূর্ত গুলি তুলে ধরতে চেয়েছেন অন্তরা। বলাই বাহুল্য এদিন মুহূর্তে তার ফটো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দারা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সমস্ত ফটোগুলি দেখার পর। পাশাপাশি ইতিমধ্যেই অন্তরার কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by 🌻Antara Roy Majumder🌿 (@foolonwali)

Back to top button

Ad Blocker Detected!

Refresh