বাংলা সিরিয়াল

মিঠাই থেকে কৌশাম্বিকে ঘাড় ধরে বের করা উচিত! আর নয়, খেপে আগুন উচ্ছে বাবু! চরম কটুক্তি আসতেই সপাটে উত্তর দিলের আদৃত

টলিউডে(Tollywood) এখন ওপেন সিক্রেট আদৃত রায় (Adrit Roy)এবং কৌশম্বি চক্রবর্তী(Kaushambi Chakraborty)র প্রেম কাহিনী। এতদিন নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বললেও এবার যেন একটু খুলেই খেলছেন তারা। বহুদিন ধরে অন স্ক্রিন দিদি এবং ভাইদের প্রেম কাহিনী নিয়ে মশগুল ছিল ভক্তকুল। তবে মে মাসের পহেলা তারিখে দুজনের ডেটে গিয়ে বুঝিয়ে দিলেন কুছ পরো নেহি।

মনের মানুষের সঙ্গে সময় কাটানোর আলাদা আলাদা মুহূর্ত ভাগ করেছেন দুজনেই। আসলে আদৃত একটি ছবি শেয়ার করেছেন যেখানে পাশে পড়ে রয়েছে কৌশম্বির চশমা। যা দেখে দুয়ে দুয়ে পার করতে অসুবিধা হয়নি ভক্তকুলের। তবে এই চশমাই হলো সমস্ত সমস্যার মূলে। তার ওই পোস্টে একাধিক তির্যক মন্তব্য এসেছে। এ যেমন সম্পর্কে থাকলে স্বীকার করার সৎ সাহস থাকা উচিত। পাশাপাশি ঠেশ মেরে কথা তো এসেছেই।

একজন নেটিজেন লিখেছেন,’ আদৃত এবং কাকের জন্যই মিঠাই সিরিয়ালের খারাপ হাল। জি বাংলা দুজনকে ঘাড় ধাক্কা দিয়ে বার করলে খুশি হব’। আর এই মন্তব্য চোখে পড়েছে আদৃতের। সঙ্গে সঙ্গে তাকে ঘুরিয়ে জবাব দিয়েছেন অভিনেতা ফেসবুক ভেরিফাইড পেজে। আদৃত লিখেছেন,’আহা নির্বোধ! শুধু জি কেন? কলকাতা শবর এবং বাংলাদেশের যত্ত প্রোডাকশন হাউজ আছে সবাইকে ট্যাগ করো এবং বলো আমাকে বার করতে। ঘাড় ধরাটা সম্ভব নয় কারণ কনট্র্যাক্ট ক্লজে লেখা থাকে ফিজিক্যাল হওয়াটা বেআইনি। কিন্তু আট থেকে আশি, আমার দর্শক আমাকে এতটাই ভালোবাসে যে আমি যেভাবেই হোক পর্দায় আসতে থাকব শুধুমাত্র তাদের জন্য! তোমার ১০ মিনিট লেগেছে ফেক প্রোফাইল তৈরি করে আমার প্রোফাইলে এসেছে কমেন্ট করতে। আমি নূরজাহানের শ্যুটিং শুরু করেছিলাম ২০১৭ সালে। নয় নয় করে ৬ বছর হয়ে গেল কেরিয়ার তৈরি করতে….. আজও সব থেকে খারাপ পরিস্থিতিতে স্ট্রাগল করি আমার শুভাকাঙ্খীদের মুখে হাসি ফোটাতে আর নিজের স্বপ্ন পূরণ করতে। ৬ বছরের অভিজ্ঞতা থেকে বলছি শিল্পীকে কোনও প্রযোজনা সংস্থা নয়, দর্শক তৈরি করে…’।

তার পরেও যে কটাক্ষকারীরা চুপ করেছেন এমনটা নয়। অভিনেতার ওই পোস্ট থেকে ট্রোলারের কমেন্ট এবং অভিনেতার কমেন্ট ডিলিট হয়ে যায় কিছুক্ষণ পরে। তারপর একজন পায়েল মজুমদার বলে মন্তব্য করে লিখেছেন,’দর্শকদের দুষে আবার ফ্যানেদের বরাই করা’? এবারেও সবপাটে জবাব দিয়েছেন অভিনেতা। লিখেছেন,’মাসি মা বাংলাটা একজন বাঙালি শিল্পীর লেখা যে দিনরাত বাংলায় হাজার হাজার ডায়লগ মুখস্থ করে স্ক্রিনে বলে খুবই অল্প সময়ের মধ্যে! নিজের বাঙালিয়ানা আপনার মতো কিছু মানুষের কাছে প্রমাণ করার প্রয়োজন মনে করি না। আর আমাকে যারা ভালোবাসেন তাঁরা ইতিমধ্যেই স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন। সেগুলো দেখে নিজেকে একটু এডুকেট করুন মাসিমা। আপনার দলের লোক ফেক প্রোফাইল বানিয়ে লেখার ধক আছে কিন্তু আমার কথার রিপ্লাই করার সময় আসলে নিজের প্রোফাইল আর কমেন্ট সবটাই ডিলিট করে দেয় এই অস্তিত্বহীন কিছু প্রোফাইল! অন্তত এই ‘ডাউন টু আর্থ ইগোলেস অ্যাক্টর’ নিজের ভ্য়ারিফায়েড পেজ থেকে রিপ্লাই করার ধক তো আছে। ভালো থাকবেন মাসিমা আর মাথায় রাখবেন ‘Superficial Knowledge can be very harmful’ (‘অল্পবিদ্যা ভয়ঙ্করী’)। যাহ, আবার ইংরাজিতে লিখে ফেললাম, আমার বাঙালিয়ানা ৫% কমে গেল বলুন’।

এদিকে মিঠাই শেষ হয়ে যাবে এই খবরে তোলপাড় ভক্তকুল। তার মাঝেই অনস্ক্রিন নায়ক নায়িকার সম্পর্ক অফস্ক্রিনে তলানিতে এসে ঠেকেছে। যে কারণে অবশ্য আদৃত এবং কৌশম্বিকে একাধিকবার দায়ী করেছেন ভক্তদের একাংশ। তাই এবারে আর চুপ করে না থেকে স্পষ্ট ভাষায় জবাব দিয়ে দিয়েছে অভিনেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh