বলিউড

আরিয়ানের ব্র্যান্ডের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার! মদের ব্যবসার পর এবার ব্র্যান্ডেড জামা কাপড়ের আকাশ ছোঁয়া দাম

বলিউডের কিং খানের পুত্র আরিয়ান খান। বাবা, বড় পর্দার জগতের ধ্রুবতারা হলেও ছেলে কিন্তু ক্যামেরার সামনে খুব একটা স্বচ্ছন্দ নয়। সে বলিউডে আত্মপ্রকাশ করার পরেই ব্যবসায়ীর রূপ দেখিয়েছে তাঁর। কিন্তু অভিনয়ের জন্য পা রাখেনি। সে মদের ব্যবসার পর এখন শুরু করেছে লাক্সারি ব্র্যান্ডের জামা কাপড়ের ব্যবসা। নাম D’YAVOL X।

তবে আরিয়ানের ব্র্যান্ডের জামা কাপড়ের দাম দেখতে চোখ কপালে উঠবে আপনার। বাবার প্রযোজনা সংখ্যায় ডেভিউ করার আগেই ব্যবসায় পা রেখেছেন তিনি। শুধু তাই নয় দিয়েছেন ধামাকাদার চমক। নিজের ব্র্যান্ডের বিজ্ঞাপনে নিয়ে এসেছেন তাঁর বাবা শাহরুখ খানকে। এবার বিজ্ঞাপনে কিং খান অভিনয় করছেন নিজের ছেলের পরিকল্পনায়।

ইতিমধ্যেই সামনে এসেছে আরিয়ানের ব্র্যান্ডের পোশাকের সম্ভার। কয়েক হাজার টাকার নিচে দাম নেই কোন পোশাকের। সামান্য একটি বিষয় এটার দাম ২৪ হাজার টাকা থেকে শুরু হয়ে কয়েক লাখ টাকা পর্যন্ত রয়েছে। মাত্র একটি হুডির দাম রাখা হয়েছে ৪৫ হাজার টাকা। এছাড়াও রয়েছে ২ লক্ষ টাকার জ্যাকেট।

তবে আপনারা হয়তো শুনলে অবাক হবেন যে ওই ২ লক্ষ টাকার জ্যাকেটে কিন্তু সব থেকে বেশি বিক্রি হয়েছে। ব্র্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই দেখানো হয়েছে যে মাত্র কয়েক ঘন্টার মধ্যে বিক্রি হয়ে গিয়েছে বেশ কিছু জ্যাকেট। বেশ কিছু টি-শার্ট যেগুলোর দাম প্রায় কয়েক লক্ষ টাকা। তবে এসব ব্র্যান্ডের জিনিস সাধারণ মানুষের হাতের নাগালের একেবারে বাইরে।

 

View this post on Instagram

 

A post shared by @dyavol.x

তাই বিষয়টি সামনে আসতেই শুরু হয়েছে ট্রোলিং। সোশ্যাল মিডিয়া জুড়ে চারিদিকে শুধু মিম এবং ট্রোলিং এর ভিডিও। অনেকেই আবার আরিয়ানকে নিশানা করে বলেছেন এই সমস্ত জামা কাপড় মধ্যবিত্তদের জন্য নয়। জামা কাপড়ের দাম যা দেখানো হচ্ছে এতে মনে হয় শুধুমাত্র শাহরুখের একটা সিনেমার টিকিটই কাটা সম্ভব মধ্যবিত্ত এক মানুষের পক্ষে। তবে যাই হোক আরিয়ানের ব্র্যান্ডের জামাকাপড়ের টার্গেট অডিয়েন্স কারা সেটা এখন সবাই বুঝতে পারছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

Back to top button

Ad Blocker Detected!

Refresh