বাংলা সিরিয়াল

শারীরিক অসুস্থতা নিয়ে ছেড়েছিলেন গাঁটছড়া! এবার শহর ছাড়লেন সোলাঙ্কি রায়? বিশ্রামের মাঝে চুটিয়ে উপভোগ করছেন ছুটি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যেমন মিঠাই তেমন স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। দুই ধারাবাহিকের মধ্যে এক সময় টক্কর চলত। দুটি ধারাবাহিকই দর্শকমহলে বেশ জনপ্রিয়। তবে বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের নায়িকা সোলাঙ্কি রায়(Solanki Roy) ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন। আর তিনি ধারাবাহিক ছাড়ার পরেই ধারাবাহিক এমন ফিঁকে ফিঁকে লাগছে ভক্তদের কাছে। বহু মানুষ ছেড়েছেন গাঁটছড়া দেখা।

সেখানে খড়ির ভূমিকায় অভিনয় করতেন তিনি। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতে এবং ওয়েব দুনিয়াতেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। এই আপাতত ধারাবাহিক প্রেমীরা একেবারেই মুষড়ে পড়েছেন। কারণ ধারাবাহিকের প্রাণ চলে গেছে।

ধারাবাহিকের কাজ ছেড়েছিলেন কারণ বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। হিমোগ্লোবিন কমে গিয়েছিল। আপাতত বিশ্রামের প্রয়োজন তার। পাশাপাশি ধারাবাহিক করলে বিশেষ করে মুখ্য ভূমিকায় অভিনয় করলে খুব একটা ছুটি পাওয়া যায় না। তাই সুস্থ হয়ে তাড়াতাড়ি কাজে ফিরবেন এমনটাও জানিয়েছেন সোলাঙ্কি। কিন্তু ছুটির মাঝেই শহর ছেড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে তিনি ঘুরতে বেরিয়ে পড়েছেন। আর যেখানে ঘুরতে গেছেন সেখানে দেদার বৃষ্টি পড়ছে। অভিনেত্রীর পরনে রয়েছে কালো জ্যাকেট, কালো জিন্স, গ্রিনশেডের টি শার্ট। পায়ে রয়েছে বুট ,গলায় ছোট ব্যাগ। তবে অভিনেত্রী একা গেছেন নাকি কারোর সঙ্গে গেছেন সেটা আপাতত জানা যায়নি। দেখেই বোঝা যাচ্ছে তিনি পাহাড়ে ঘুরতে গেছেন।

তবে অভিনেত্রীর ছবি আসতেই অনেকে লিখেছেন তিনি গাঁটছড়া ছাড়ার পর অনেকেই ধারাবাহিক দেখা বন্ধ করেছেন। আপাতত তাকে নতুনভাবে ফিরে পেতে অপেক্ষা করছেন ভক্তরা। তবে গাঁটছড়া তাকে ছাড়া আর দেখবেন না এমন পণ করে বসেছেন অনেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh