টলিউড

যোগাসন করে যৌন হয়রানি শিকার উষসী! ভুঁড়িওয়ালা, কামুক ব্যক্তিদের জব্বর সবক শেখালেন জুন আন্টি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী(Ushasie Chakraborty)। তবে অভিনয়ের পাশাপাশি মারাত্মক ফিটনেসফ্রিক তিনি। সময় পেলেই যোগাসন করেন না হলে জিমে গিয়ে ঘাম ঝড়ান। আসলে তিনি খেতে খুব ভালোবাসেন। তাই পছন্দের খাবার খেতে নিয়মিত শরীর চর্চা করেন তিনি। ঝলক তুলে ধরেন সামাজিক মাধ্যমে। তবে জিমের থেকে বেশি যোগাসনকেই ভালোবাসেন তিনি ,গুরুত্ব দেন।

সম্প্রতি ফেসবুকে কর্ণপিড়াসন আসনের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে কালো রঙের স্পোর্টস বা আর ছাই রঙের ধুতি প্যান্ট পড়ে এই কঠিন যোগাসনের ভঙ্গি শেয়ার করেছেন তিনি। তবে সেখানে এসেছে একাধিক ওটুক্তি। লাগাতার সে সমস্ত কটাক্ষের মুখে পড়ে এসেছে কুপ্রস্তাব। তার মধ্যে রয়েছে যৌন ইঙ্গিত। তবে মুখ বুঝে সবটা সহ্য করার পাত্রী একেবারেই নন উষসী। মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে সমস্ত অশ্লীল মন্তব্যের করা জবাব দিয়েছেন অভিনেত্রী।

সরাসরি লিখেছেন,’আমার কর্ণপীড় যোগা পোজ দেখে মানসিক এবং শারীরিকভাবে আনফিট অনেক পুরুষের মধ্যে যৌন ফ্যান্টাসি ফুলে ফেঁপে উঠেছে। হয়ত সেইসব ভদ্রলোকদের যৌন খিদেটা বড্ড বেশি অথবা তাঁরা এমন পরিবেশে বড় হয়েছে যেখানে মেয়েদের অন্যের সামনে গালিগালাজ করা, হয়রান করাটা খুব সাধারণ একটা ব্যাপার বলে গণ্য করা হয়। সেইজন্যই তাঁদের মধ্যে সাধারণ ভদ্রতাবোধ এবং মেয়েদের জন্য সম্মান দেওয়ার তাগিদ কোনওটাই তৈরি হয়নি। আমার তাঁদের প্রতি সমবেদনা রয়েছে, আর তাঁদের জীবনে থাকা মহিলাদের প্রতিও’।

সেই সঙ্গে অভিনেত্রী আরো যোগ করেন, যদি তার ফ্লেক্সিবল বডি দেখে কোন পুরুষের যৌন আকাঙ্ক্ষা জেগে ওঠে তাতে তার কোন আপত্তি নেই। কিন্তু করে দেয় তাদের না আছে শিক্ষা না আছে ক্লাস। একই সঙ্গে জানিয়েছেন পাবলিক ফোরামে কোনটা লেখা প্রয়োজন সেটুকু জ্ঞান তাদের নেই। তাই ভুঁড়িওয়ালা আর ফিট শরীর নিয়ে নিজেদের মনের ইচ্ছা আর ফ্যান্টাসি কোনটাই তারা পূরণ করতে পারে না।

সবশেষে যারা যোগাসনে আগ্রহী তাদের জন্য উপকারিতা হিসেবে লিখেছেন,’যারা আগ্রহী তাঁদের বলি, এটা খুব কঠিন আসন। শিরদাঁড়ার জড়তা কাটাতে, বদহজম দূর করতে এবং মানসিক অবসাদ কাটাতে এটা খুবই উপকারী। আশা করছি ভবিষ্যতে আরও যোগাসন নিয়ে ফিরব। আর নোংরা মানসিকতার লোকজনেরা নরকে যান’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh