বাংলা সিরিয়াল

‘মেগা সিরিয়ালকে এতো কটাক্ষ করেন, কিন্তু সিরিয়াল দেখা তো ছাড়েন না’! নিন্দুকদের একহাত নিয়ে অভিনেত্রী মানসী সিনহা জানালেন ‘নিন্দাটাই আমাদের মাথার তাজ’

সম্প্রতি সিটি সিনেমার ‘ঠোঁটকাটা’তে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রী মানসী সিনহাকে। সেখানেই বাংলা সিরিয়ালে অভিনয় করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’য়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই তার অভিনয় দারুন জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত নিজের দীর্ঘ অভিনয় জীবনে একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী।

এদিন বাংলা সিরিয়ালে নিজের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন সোশ্যাল মিডিয়া খুললেই চারিদিকে বাংলা মেগা সিরিয়ালগুলির সমালোচনা দেখতে পান তিনি। তবে তা সত্ত্বেও মানুষ নিয়মিত বাংলা সিরিয়াল দেখছে বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন যারা বাংলা সিরিয়ালের সমালোচনা করছেন তারা নিয়মিত বাংলা সিরিয়াল দেখেন বলেই ধারাবাহিকের গল্পের সঙ্গে অতি পরিচিত থাকেন।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন যারা বাংলা সিরিয়াল নিয়মিত অভিনয় করেন সোশ্যাল মিডিয়ার নিন্দা টুকুকে তারা মাথার তাজ হিসেবে গ্রহণ করেন। সিরিয়াল নয় বরং এর আগে টলিউডের একাধিক প্রথম সারির পরিচালকের সঙ্গেও কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রী মানসী সিনহাকে। এদিন অভিনেত্রীর মন্তব্যের সঙ্গে একমত হতে দেখা গিয়েছে টেলিভিশনের দর্শকদের একটি বড় অংশকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh