ভাইরাল

শ্রাবন্তীর কারণে ভেঙে গেল অঙ্কুশ এবং ঐন্দ্রিলার ১৩ বছরের প্রেমের সম্পর্ক, তবে কি শ্রাবন্তীর ৪ নম্বর বিয়ে হবে সুপারস্টার অঙ্কুশের সঙ্গে?

টলিউডের অন্তত জনপ্রিয় এবং পুরনো জুটি গুলির মধ্যে একটি হল অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১২ বছর ধরে তারা প্রেমের সম্পর্ক রয়েছে। একে অপরের সাথে রয়েছেন। তাদের কাটানো বিভিন্ন মুহূর্তের সাক্ষী রয়েছেন হাজার হাজার নেটিজেন। এবছর ১৪ই ফেব্রুয়ারি তাদের সম্পর্কে ১৩ বছর পূর্ণ হবে। তাদের এই দীর্ঘ কয়েক বছরের সম্পর্ক বিয়ের মন্ডপ অবদি কবে যাবে সেই জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন প্রত্যেকেই। তবে এবারে অঙ্কুশ ঐন্দ্রিলার এই দীর্ঘ ১২ বছরের সম্পর্কই ফাটল ধরেছে।

এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে টলিউডে বেশ কিছুদিন ধরে। তাদের দীর্ঘ ১২ বছরের এই সম্পর্ক আদৌ কি পরিনতি পাচ্ছে? নাকি বাকিদের মতো চিরাচরিত ব্রেকআপের পথেই হাঁটছে এই তারকা যুগল। এই নিয়ে নানান রকম জল ঘোলা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। গত বছরই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা কে নিউ ইয়ার পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই সময় ঐন্দ্রিলার সিঁথিতে দেখা গিয়েছিল সিঁদুর। আর সেই নিয়ে নানান রকম প্রশ্ন উঠেছিল দর্শক মহলে। তবে চুপিসারেই অঙ্কুশের সাথে বিয়েটা সেদিন নিলেন? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী এবং তার প্রেমিক দুজনেই জানিয়েছিলেন শুটিং ফ্লোর থেকে সোজা নিউ ইয়ার পার্টিতে যোগদান করেছেন তাই শুটিংয়ের মেকআপ তুলতে ভুলে গিয়েছেন ঐন্দ্রিলা। তবে এই ঘটনা ঘটে যাবার কয়েক দিনের মাথাতেই গত ১১ই ফেব্রুয়ারি নিজেদের সম্পর্ক ভাঙার কথা জানিয়ে দিলেন অঙ্কুশ সোশ্যাল মিডিয়াতে।

এমনকি তাদের ব্রেকআপের কথা শুনে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও একটি ভিডিওর মাধ্যমে কে বার্তা পাঠিয়েছেন ঐন্দ্রিলা সেনকে সরাসরি এক ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন শ্রাবন্তী। যেখানে তিনি বলেন, “তোদের একসঙ্গে কত বছর হল বল তো? তোদের রিলেশনশিপ বোধহয় ১২ বছরের বেশি হয়ে গিয়েছে। অনেকদিন তো হল! বিয়েটা কবে করছিস?” শ্রাবন্তীর মুখে ওই প্রশ্ন শুনে দৌড়ে অঙ্কুশের কাছে গিয়েছিলেন ঐন্দ্রিলা। ভিডিয়ো দেখে অঙ্কুশ বলেন, “ধুর! সবসময় ভালো লাগে না। সবাই একই প্রশ্ন করছে। কী করে বলি? লজ্জায় কারওকে কিছু বলতে পারছি না।” ফ্রাস্ট্রেশনের চূড়ায় পৌঁছে অঙ্কুশের সংযোজন, “শ্রাবন্তীর যদি আমার ব্যাচেলর থাকায় এত প্রবলেম থাকে, তাহলে ও আমাকে বিয়ে করে নিক! আমার কোনও আপত্তি নেই।” তবে তাদের এই ভিডিও দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনরা এখন বুঝতেই পারছেন পুরো ব্যাপারটা মজার ছলে ঘটানো হচ্ছে।

এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়ও অঙ্কুশ ঐন্দ্রিলাকে ধমকে বিয়ের কথা জিজ্ঞাসা করছে। আর দর্শক এবারে আস্তে আস্তে বুঝতে পারছেন হয়তো নিজেদের আগামী ছবির জন্যই এমন ধরনের মজার ভিডিও বানিয়ে দর্শকদের বার্তা দিচ্ছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। আসলে ২০২১ সাল থেকেই ‘লাভ ম্যারেজ’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন দুজনে। হয়তো খুব শীঘ্রই সেই ছবি র মুক্তির সুসংবাদ পাওয়া যাবে, আগামী ১৪ই ফেব্রুয়ারি জানা যাবে আসলে কি ঘটনা। কেন হচ্ছে না অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh