বাংলা সিরিয়াল

‘প্রথম দেখলাম আইপিএস পাশ করে সোজা এসপি! হাফটিকিট IPS অফিসার’, মাত্র দু মাসেই মস্ত বড় পুলিশ অফিসার হয়ে গেল গুড্ডি, গুড্ডি ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি করছেন নেটিজেনরা

বর্তমানে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হলো গুড্ডি। ধারাবাহিকটি শেষ কয়েক মাস ধরে দর্শকের কাছে এতটাই অসহ্যকর হয়ে উঠেছে যে ধারাবাহিক বয়কট করার দাবি করেছেন দর্শকদের একাংশ। ধারাবাহিকটি শুরু হয় গুড্ডি অনুজ এবং শিরিন এর ত্রিকোণ প্রেমের সম্পর্ক দিয়ে। বর্তমানে ধারাবাহিকে খুললাম খুল্লা পরকীয়া দেখানো হয়। যার কারণে দিনে দিনে ধারাবাহিকটি দর্শকের কাছে অসহ্য হয়ে উঠছে। এমনকি ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কে নিয়ে একাধিক বিতর্কে সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

অন্যদিকে ধারাবাহিকের গল্প যত এগোয় আবার গুড্ডি জীবনের নতুন নায়কের প্রবেশ ঘটে। বর্তমানে গুড্ডি, অনুজ, শিরিন, যুধাজিৎ এই চারজনের এক অদ্ভুত সম্পর্কের সমীকরণ দেখানো হচ্ছে ধারাবাহিকে। এরই মধ্যে ধারাবাহিকে দেখানো হয়েছে শিরিন গর্ভবতী। তার গর্ভে অনুজের সন্তান বেড়ে উঠছে। এমনটাই দাবি করছে সে। এরই মধ্যে দেখানো হয় অনুজের চাকরিতে বদলি ঘটেছে। যার কারণে সে শিরিন কে বাপের বাড়িতে রেখে বাড়ি ছেড়ে চলে গিয়েছে কাজে। তারপরই ধারাবাহিক দেখা যায় গুড্ডি ও চাকরি পেয়ে গিয়েছে। তাই তাকেও চাকরির জন্য চলে যেতে হচ্ছে বাড়ি ছেড়ে।

এরই মধ্যে ধারাবাহিকের একটি নতুন ভিডিও সামনে এসেছে। আর সেখানেই দেখা যাচ্ছে জীবনের নতুন অধ্যায় শুরু করেছে গুড্ডি। সেখানে গুড্ডি একজন মস্ত বড় অফিসার হয়ে উঠেছে ইতিমধ্যেই। পরনে তার পুলিশের পোশাক এবং চোখে রোদ চশমা। গাড়ি থেকে নেমে সে সোজা মঞ্চের দিকে এগিয়ে বক্তৃতা দিতে শুরু করে। সে এখন ডিআইজি অনুজের অধীনে কাজ করে। আর এই প্রমো ভিডিও দেখেই দর্শক মহলে আবারো হাসাহাসি শুরু হয়ে গেছে ধারাবাহিককে নিয়ে। গুড্ডি কে অনেকেই ট্রোল করেছে এত কম সময়ের মধ্যে কি করে অফিসার হয়ে গেল এটাই প্রশ্ন সকলের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh