বাংলা সিরিয়াল

৯ বছরের সম্পর্ক মাঝপথে ভেঙে অভিনেতা রুবেলের সঙ্গে প্রেম, সোশ্যাল মিডিয়ায় আসল সত্যিটা ফাঁস করলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য

টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। দীর্ঘ কয়েক বছর ধরেই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। গতবছরই অভিনেতা দেবের হাত বড়পর্দায় পা রেখেছেন। প্রজাপতি ছবিতে তার অভিনয় দারুন প্রশংসা পেয়েছে। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতে অভিনেতা রুবেল দাসের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার জন্য বেশ চর্চায় থাকেন। সামনেই প্রেম দিবস টলিউডের জুটিরা একেক করে এই দিনের জন্য তৈরি হচ্ছেন।

শ্বেতা ও রুবেল নিজের সম্পর্ক বেশ কিছুদিন গোপন রেখেছিলেন। তবে বেশিদিন তা লুকিয়ে রাখতে পারেনি তারা। গতকাল অর্থাৎ ১১ ফেব্রুয়ারি ছিল ‘প্রমিস ডে’। প্রিয় মানুষকে প্রতিশ্রুতি দেওয়া এবং তা পালন করাই হল এই দিনের মূল উদ্দেশ্য। নিজেদের মতো শ্বেতা রুবেল ও পালন করেছে এইদিন।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। নিজের হাতে শ্বেতার হাত ধরে লিখেছেন, ‘পাশে থাকার প্রতিজ্ঞা’। উত্তরে অভিনেত্রী লিখেছেন, ‘থাকবে চিরদিন এই ভালবাসা’। দুজনের মিষ্টি ছবি দেখে অনেকেই প্রশংসা করেছেন আবার কয়েকজন নেটিজেন কটাক্ষ করতেও ছাড়েননি।

এক ব্যক্তি লিখলেন, এমন কথা আগেও বলেছেন শ্বেতা। দীর্ঘ ৯ বছর ধরে একটা সম্পর্কে ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে বলেওছিলেন, তাকে ছেড়ে কোথাও যাবেন না। রুবেলের সঙ্গে প্রেম করার মতো বয়সও নাকি আর নেই। তাহলে এখন কী হল? আরেকজন সমর্থন করে লিখেছেন, এদের স্বভাবটাই এমন। দু বছর পর এই সম্পর্কটাও কেটে যাবে। শ্বেতার অনুরাগীরা এর ঘোর বিরোধিতা করেন। কমেন্ট বক্সে ঝগড়া শুরু হয়ে যায়। তবে শ্বেতা ওই ব্যক্তির সমস্ত অভিযোগ স্বীকার করে তিনি বলেন, যা যা বলা হয়েছে সব সত্যি। এই কথাগুলোই তিনি বলেছিলেন। তবে শ্বেতার প্রাক্তন মাঝপথেই তার হাত ছেড়ে চলে যায়, আর রুবেল আসে তার জীবনে। তার পাশে এসে দাঁড়ায়। তার মা বাবারও রুবেল কে দারুন পছন্দ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh