বলিউডStory

শাহরুখ খানের নিত্য ব্যবহৃত হাত ঘড়িটির দাম কত জানেন? ঘড়িটির দাম একজন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান!

পাঠান ছবি মুক্তির পর বলিউডের বক্স অফিসের ছবিটাই বদলে গিয়েছে। দীর্ঘ চার বছর পর এই ছবির হাত ধরে ফিরে এসেছে বলিউডের বাদশা। ৫৭ বছর বয়সে এসেও কিভাবে বক্স অফিস কাঁপাতে হয় সেটা বুঝিয়ে দিলেন তিনি। সঙ্গে আবার দীপিকা পাড়ুকোন। বোঝাই যাচ্ছিল এই ছবি কতটা হিট হতে চলেছে। বরাবরই জুটি বেঁধে সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন দুজনে। সম্প্রতি কয়েকদিন আগেই দীপিকা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি তার নিজস্ব বিউটি ব্র্যান্ড লঞ্চ করেছে। তার সঙ্গে ওই ভিডিওতে শাহরুখ খানকেও দেখা গেছে।

ভিডিওতে শাহরুখ খানের হাতে একটি সুন্দর নীল ঘড়ি সকল নেটিজেনদের নজর কেড়েছে। এই নিয়েই এখন সোশ্যাল মিডিয়াতে চর্চা হচ্ছে। ‘ডায়েট সব্য’ নামে এক ফ্যাশন ভ্লগার তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এই ঘড়ির রহস্য ফাঁস করেছেন। তিনি ওই ঘড়িটি সম্পর্কে সমস্ত তথ্য বিস্তারিত জানিয়েছেন। ঘড়িটির দাম শুনলে সাধারণ মানুষের চোখ কপালে ওঠার জোগাড়।

তিনি জানিয়েছেন, শাহরুখের হাতের এই ঘড়িটি নামী সুইশ ব্র্যান্ড অডেমার্শ পিগুয়েটের। এই ডিজাইনটির নাম রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ওয়াচ। তবে সব থেকে বেশি অবাক করা বিষয় হলো ঘড়িটির দাম বইটির দাম হল আনুমানিক ৪.৯৮ কোটি টাকা। শাহরুখ খান এই ধরনের ঘড়ি পড়তে ভালোবাসেন এবং নানান ধরনের ঘড়ি সংগ্রহ করতেও ভালোবাসেন তিনি।

তবে এই ধরনের দামি ঘড়ি পড়ার জন্য তাকে আইনি জটিলতার সম্মুখীন হতে হয়েছে। দুবাই থেকে ফেরার পথে ভারতীয় বিমানবন্দরে ওই ঘড়িটি হাতে পড়েছিলেন তিনি। কিন্তু কাস্টমস অফিসাররা তাঁকে আটক করেন। আসলে আমাদের দেশের নিয়ম হলো এই ধরনের ঘড়ি দুবাই থেকে নিয়ে আসার জন্য অতিরিক্ত শুল্ক দিতে হয় যা শাহরুখ খানের জানা ছিল না। তবে শাহরুখ খান যথেষ্ট সাহায্য করে তাদের কাজে সমস্ত রকম ডকুমেন্ট প্রমাণ তথ্য সহ দেখিয়ে শুল্ক মিটিয়ে দেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Back to top button

Ad Blocker Detected!

Refresh