বাংলা সিরিয়াল

‘ইসসসসসস কি কথাবার্তা’ – গুড্ডির সাথে রাত কাটানোর প্ল্যান করছে অনুজ! অনুজের সাথে কথোপকথনে শিরিনের অশালীন কথাবার্তায় অভিযোগ করছেন দর্শক

স্টার জলসা অন্যতম সমালোচিত একটি ধারাবাহিক হলো ‘গুড্ডি’। সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর বেশ কিছু আক্রোশ দেখা যায় ধারাবাহিকের গল্পের জন্য। ধারাবাহিকের মুখ্য চরিত্র গুড্ডি এবং অনুজের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং অভিনেতা রনজয় বিষ্ণু। শুধু তাই নয় গল্পের ধারাবাহিকতায় প্রথম থেকেই দেখানো হচ্ছে শিরিন, গুড্ডি আর অনুজের ত্রিকোণ প্রেম। এখন তার সাথে আরেকটি চরিত্র এসে জুটেছে যার নাম যুধাজিৎ। এখন এই চারজনের গল্পকে কেন্দ্রিত করে চলছে ধারাবাহিক।

প্রসঙ্গত ধারাবাহিকের দর্শকেরা জানবেন গুড্ডি আর যুধাজিতের বিয়ে ইতিমধ্যেই দেখানো হয়েছে। কিন্তু সিঁদুর পরা থেকে শুরু করে বিয়ের অন্যান্য নিয়ম কোন কিছুই গুড্ডি সঠিকভাবে পালন করেনি। এই নিয়ে বেশ বড়সড়ো একটা নাটকীয় বিয়ের পর্ব মিটেছে। এখন ধারাবাহিকে চলছে গুড্ডি আর যুধাজিতের ফুলশয্যার গল্প। যা ঘিরে চলছে বেশ ভালো রকম নাটকীয় পর্ব।

এরই মধ্যে দেখানো হয়েছে গুড্ডিকে বাড়ি থেকে তাড়ানোর জন্য শিরিন একটা পরিকল্পনা করে। কিন্তু সেই পরিকল্পনার সে সফল হয় না। উল্টে শিরিনের সত্যি সকলের সামনে চলে আসে। ফলে অনুজ আর তার সঙ্গে সংসার করতে চায় না। এসবই পরেই এখন দেখানো হচ্ছে অনুজ যাবে ট্রেনিং করাতে আর সেখানে ট্রেনিং নিতে যাবে গুড্ডি। এটা জানতে পেরে শিরিন অনুজের সাথে যাওয়ার চেষ্টা করছে।

কিন্তু অনুজ একেবারেই তাকে সাথে নিয়ে যেতে চায় না। এই নিয়েই শিরিন এবং অনুজের একটি কথোপকথনের পর্ব দেখানো হয় যা মোটেই পছন্দ করেনি দর্শক। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন শিরিন এবং অনুজের কথোপকথন তুলে বিরক্তি প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘অনুজ :- তুমি আমার সাথে গেলে আমি আমার যাওয়াটাই cancel করে দেবো তাতে আমার চাকরি গেলে যাক

শিরিন :- কেন কি plan গুড্ডির training ও কি ওখানেই হচ্ছে না কি?? রাতে তোমাদের একসাথে থাকার plan আছে বুঝি

ইসসসসসস কি কথাবার্তা’

প্রসঙ্গত এর আগেও বহুবার ধারাবাহিকের গল্প নিয়ে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ করেছেন মানুষ। শুধু তাই নয় তাদের কথাবার্তা, চরিত্র সবকিছু নিয়েই মোটামুটি সোশ্যাল মিডিয়াতে সমালোচনা হতে দেখতে পাওয়া যায়। প্রত্যেকবারের মতো এবার আবারো একবার এই ধরনের একটি অভিযোগ উঠতে দেখা গেল গুড্ডি ধারাবাহিকের বিরুদ্ধে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh