বাংলা সিরিয়াল

‘পোখরাজ চরিত্রটা বাদ দিন ওর দরকার নেই মেরে ফেলুন’! প্রতীক সেন আসতেই রাগ পোখরাজ ভক্তদের! নতুন হিরোর এন্ট্রিতে মোটেই খুশি নয়

অবশেষে সমস্ত জল্পনাকে সত্যি করে স্টার জলসার(Star Jalsha) পর্দাতে ফিরল মোহর জুটি। প্রতীক এবং সোনামণিকে ফিরে পেয়ে খুশি দর্শক। দীর্ঘদিন ধরেই ‘সোনাতিক’ ম্যাজিক দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শক। এবার লীনা গাঙ্গুলী সেই প্রতিশ্রুতি রাখলেন। জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা'(Ekkadokka) তে ডক্টর গুহর চরিত্র এন্ট্রি নিয়েছেন প্রতীক সেন(Pratik Sen)। তার ঝলকও সামনে এসে গেছে।

যারা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তারা জানেন রাধিকা পোখরাজের থেকে দূরে চলে গেছে। এমনকি অন্য এক হাসপাতালে নতুন ইন্টার্ন হিসেবে যোগ দিয়েছে সে। নতুনভাবে জীবনটাকে শুরু করতে চাইছে রাধিকা। আর সেখানে ডাক্তার গুহর চরিত্র দেখা যাবে প্রতীক সেনকে। প্রকাশ্যে আসা এই প্রমোতে দেখা যাচ্ছে নতুন কাজে এসেই সমস্ত হাসপাতাল ঘুরে ঘুরে দেখছে সে।

তবে সেখানে ভীষণ জনপ্রিয় ডাক্তার গুহ। তিনি হাসপাতালে পা রাখা মাত্রই সমস্ত লোকজন দূরে সরে যাচ্ছে। রোগীর পরিবারের মানুষেরা হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছে তাকে দেখে। রাধিকা তখন মনে মনে বলছে ‘স্যার আসছে নাকি ভগবান আসছে’। বলতে বলতেই একজন কর্মীকে দেখে বলছেন ,’উনি কে? ওখানে সময়ের মতন দাঁড়িয়ে রয়েছেন’? জিনিসটা মোটেই ভাল লাগেনি। বিরক্তি প্রকাশ করেছেন ডঃ গুহ। পাশাপাশি বলেছেন,’ এই কারণে বলি ইন্টার্নদের যেন এলাও না করা হয়। কোন কিছু না বুঝে এখানে দুমদাম করে চলে আসেন’। এখন পাশ কাটিয়ে চলে যাচ্ছেন তখন রাধিকা চিৎকার করে বলে ‘এই যে শুনুন’।

বোঝা যাচ্ছে টক-ঝাল সম্পর্কে দিয়েই শুরু হতে চলেছে তাদের সম্পর্ক। তবে শঙ্খ- মোহর জুটি ফিরে আসাতে একদিকে যেমন তাদের ভক্তরা ভীষণ খুশি। লীনা পিসিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অন্যদিকে নতুন হিরো আসাতে পোখরাজ ভক্তরা একেবারেই খুশি নয়।

বরং তারা রীতিমত বিরক্ত লীনা গাঙ্গুলির(Leena Ganguly) ওপর। লীনা গাঙ্গুলী এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়কে খানিকটা ব্যঙ্গ করে লিখেছেন,’ থেকে পোখরাজ চরিত্রটা বাদ দিন। ওর আর দরকার নেই গল্পে কোন। কিছু একটা দুর্ঘটনা দেখিয়ে চরিত্রটাকে মেরে ফেলুন’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh