বাংলা সিরিয়াল

‘সমুদ্র এসে পাহাড় দেখাচ্ছেন’! শর্ট ড্রেসে সমুদ্রের ধারে ছবি দিতেই তির্যক মন্তব্যের শিকার পর্দার তিতলি! এলো নোংরা ইঙ্গিত

টেলিভিশন পর্দার জনপ্রিয় মুখ মধুপ্রিয়া চৌধুরী(Modhupriya Chowdhury)। একে তার আত্মপ্রকাশ হয় তিতলি(Titli) সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় নিয়ে। তবে মুখ্য চরিত্রে না হলেও অভিনয় জগত ছাড়েননি তিনি। সোশ্যাল মিডিয়াতেও(Social Media) বরাবর অ্যাকটিভ মধুপ্রিয়া।

মাঝেমধ্যে নিজের ভক্তদের জন্য বিভিন্ন ধরনের ফটোশুটের ছবি শেয়ার করেন। ইনস্টাগ্রামে(Instagram) রিল বানান। যদিও সে কারণে মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয় তাকে। সম্প্রতি অভিনেত্রী ঘুরতে গিয়েছেন। আর সেখানকার ছবি শেয়ার করে নিচ্ছেন সামাজিক মাধ্যমে পাতায়।

সমুদ্রের ধারে নীল রঙের শর্ট ড্রেস পড়ে একাধিক ছবি সেট করেছেন অভিনেত্রী। ড্রেসটি ডিপ নেক। ফলে তার বক্ষযুগল উন্মুক্ত। চোখে রয়েছে সাদা সানগ্লাস। চুল উড়ছে সমুদ্রের হাওয়াতে। পায়ে হালকা সবুজ স্লিপার। নিজের পছন্দমত ছবি তুলছেন সমুদ্রের ধারে লাফিয়ে। কখনো দাঁড়িয়ে পোজ দিয়ে।

তবে ছবি শেয়ার করার পর এক গাল ভরা ক্যাপশন দিয়েছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, তিনি এমন ভালবাসা চান যা সিনেমাতে দেখানো হয়। তাই তিনি এখনও প্রেমে পড়েন নি। এই ছবিটি তুলে দিয়েছেন অভিনেত্রীর দিদি। অভিনেত্রী ঐন্দ্রিলা বোস মধুপ্রিয়ার ছবিতে মজা করে মন্তব্য করেছেন ‘কাকিমা’। যার উত্তরে আবার ঐন্দ্রিলাকে বলেছেন তিনি ‘দিদিমনি’।

 

View this post on Instagram

 

A post shared by Madhupriya Chowdhury (@the_madhupriyachowdhury)

তার ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিলেও ছবিতে কিছু কিছু নেটিজেন তির্যক মন্তব্য ছুড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে। খোলামেলা পোশাক নিয়ে রীতিমতো ট্রোলিং(Trolled) শুরু করেছেন কেউ কেউ। স্টার জলসার পর্যায়ে জনপ্রিয় ধারাবাহিক ‘তিতলি’র মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন মধুপ্রিয়া। পাওয়া গিয়েছিল ‘সাহেবের চিঠি’ এবং ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। যার মধ্যে একটি ইতিমধ্যে শেষ হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh