বাংলা সিরিয়াল

‘নিজেই নাচতে জানে না আবার বিচারক, দীপিকা মাথা ঘুরে পড়ে যেতেন দেখলে’! ডান্স বাংলা ডান্সের মঞ্চে নেচে ট্রোল শুভশ্রী! রোগা হওয়ার পরামর্শ দিলেন কেউ

অবশেষে ১১ই ফেব্রুয়ারি শনিবার জি বাংলায়(Zee Bangla) শুরু হয়েছে ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance)সম্প্রচার। শুরুর দিনে ডান্সের রিয়ালিটি(Reality Show) শোতে বিচারক হিসেবে শুভশ্রী (Subhashree Ganguly)একটি পারফর্ম করেছিলেন। সেখানে ‘নাগারা সঙ্গ ঢোল বাজে’ গানটির সঙ্গে সোনালী গাউনে নেচে ছিলেন তিনি। সঙ্গে উপস্থিত ছিলেন ব্যাকগ্রাউন্ড ডান্সাররা।

শুরুর দিনে প্রত্যেকই নিজেদের মতন করে পারফর্ম করেছেন বিচারকেরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কেউ বলেছেন,’ এই গানের সঙ্গে তার সোনালী গাউন যথাযথ নয়’। আবার অন্য একজন তার নাচ প্রসঙ্গে বলেছেন,’ শুভশ্রী একদমই নাচতে পারেননি’। কেউ কেউ আবার বলেছেন এই নাচ দেখলে দীপিকা পাড়ুকোন মাথা ঘুরে পড়ে যেতেন।

অনেকে আবার শুভশ্রীকে জঘন্য দেখতে লাগছে এমনটাও বলেছেন। তার চেহারা নিয়ে মন্তব্য করে বলেছেন তার ওজন কমানো উচিত। এমনকি বাংলা গানে নাচার পরামর্শ দিয়েছেন কেউ কেউ। তবে বেশিরভাগের মন্তব্য,’ শুভশ্রী নাচ নাচ নিয়ে কি করে বিচারক হলেন! নিশ্চয়ই স্বামীর জন্য। রাজনৈতিক প্রভাব খাটিয়েছেন’। তবে নাচের মঞ্চে বিচারকের এমন অপমান এর আগে সেভাবে হয়নি।

প্রত্যেক শনি এবং রবিবার জি বাংলার পর্দায় দেখা যাবে রাত সাড়ে নটা থেকে ডান্স বাংলা ডান্স। দেখতে দেখতে ১২ নম্বর সিজনে পা দিয়েছে এই অনুষ্ঠান। যার মূল আকর্ষণে থাকবেন মিঠুন চক্রবর্তী, মৌনি রায়, শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অঙ্কুশ হাজরা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh