বাংলা সিরিয়াল

‘ছবির ১ লক্ষ ব্যবসা নেই, খোকা ভ্যানিশ! যত্ত আঁতলামো, ওড়া বন্ধ করুক, উপলব্ধি করুক নিজের দম কতটা’, অনির্বাণকে ভয়ঙ্কর খোঁচা টলিউড প্রযোজকের

টলিউড তারকাদের সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো নয়। মাঝেমধ্যেই তাদের আক্রমণ করে বসেন এই প্রযোজক। দুদিন আগে সোহম চক্রবর্তীকে সরাসরি বেঁধে ফেসবুকে পোস্ট করেছিলেন রানা সরকার(Rana Sarkar)। এবার খেলা করেছেন অনির্বাণকে(Anirban Bhattacharya)।

টলিউডের(Tollywood) এই হার্টথ্রোবকে খোঁচা মেরে মানবজমিনের প্রযোজক বিতর্কে জড়িয়েছেন। আসলে বিতর্কিত মন্তব্য করায় রানার জুড়ি মেলা ভার। রবিবার ফেসবুকে এক বিস্ফোরক পোস্টে তিনি লিখেছেন এই তারকাকে নিয়ে। যদিও নাম নেননি। কিন্তু নেটিজেনরা কি এতই বোকা? নাম না নিলেও বুঝতে অসুবিধা হয়নি, এটি আসলে অনির্বাণ ভট্টাচার্যকে উল্লেখ করে লেখা হয়েছে।

কি করেছেন রানা সরকার? প্রথমত ‘গরিবের অ্যাল প্যাচিনো’ বলে উল্লেখ করেছেন তাকে। সিনেমা রিলিজের প্রথম দুদিনে ১ লাখ টাকাও বিক্রি নেই বক্স অফিসে। শাহরুখ খান ফিরবে বলেছিল কিন্তু খোকা নিজেই ভ্যানিস হয়ে যাবে কে জানত? তবুও আতলামো চলবে। নিজের একক অভিনীত ছবি দ্বিতীয় সপ্তাহে টানার ক্ষমতা নেই কোনদিনই। তবুও মুখোশ পরা ডায়লগ বাজি চলবেই’।

আরো লেখেন,’ বন্যরা বনে সুন্দর আর কিছু স্টার ওটিটি ক্রোড়ে। আর আমাদের কিছু করার নেই আমরা অন্য কোথাও যাবো না, আমরা এই দেশেতেই থাকবো’।

প্রসঙ্গত সৃজিৎ মুখোপাধ্যায়ের পরিচালিত দ্বিতীয় পুরুষ ছবিতে অনির্বাণের একটি বিখ্যাত কথা ছিল। সেখানে খোকা চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন তিনি। অন্যদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে অনির্বাণ, ইশা এবং অর্জুন অভিনীত ছবি ‘মিথ্যে প্রেমের গান’। ছবির বক্স অফিস রিপোর্ট খুব একটা আশা জনক নয়। অনির্বাণ ওয়েব মাধ্যমে জনপ্রিয় সে কথা সবাই জানে। তাই রানার নাম না লেখা পোস্টেও(Social Media) সুবিধা হয় নিয়ে কথা কাকে বলতে চেয়েছেন প্রযোজক।

তবে তার স্ট্যাটাস নিয়ে ইতিমধ্যে ধুন্ধুমার কান্ড। অনির্বাণের ভক্তরা ট্রোল(Trolled) করতে ছাড়েনি প্রযোজককে। সেখানে মন্তব্য করে রানা বুঝিয়ে দিয়েছেন তার নিশানায় ছিলেন অনির্বাণ। একজন লিখেছেন,’ আপনার সিনেমা মানবজমিন যে চলল না অনির্বাণ কোন পোস্ট করলো না। আর আপনি এত খবর রাখেন ওর। অনির্বাণদার উচিত এখনি আপনার সাথে দেখা করে এক বালতি সমবেদনা উপহার দেওয়া’। এই কটাক্ষের জবাবে প্রযোজক লিখেছেন,’ সেই অনুভব থাকা সম্ভব নয়। আর আমার চাইও না। আপাতত ওড়া বন্ধ করুক উপলব্ধি করুক নিজের দল কতটা আর টাকা ও কমফর্টের লোভ ছেড়ে নিজের প্রতিভার অপচয় বন্ধ করুক’।

অপর একজন অনির্বাণের জীবনযুদ্ধের কথা স্মরণ করিয়ে বলতে প্রযোজক আরও মারাত্মক থাকার ধারণ করেন। লেখেন,’ মাসে ১০ লাখ টাকা বাঁধা একটি প্রোডাকশন হাউজ থেকে এটা স্ট্রাগল? যতই প্রতিভা থাকুক জীবন যুদ্ধ না থাকলে শিল্প হয়? বাদল সরকারের স্ক্রিপ্ট বা কোন বিদেশি কান্ডের ঝেড়ে ওয়েব কিছু কাজ করা ছাড়া রাস্তা আছে? আর অভিনয়? বলছি এখানে ঋত্বিক চক্রবর্তী ,পরমব্রত, যীশু এরা কিন্তু যে কোন সময় অভিনয় ১০০ গোল দিতে পারে। এদের জীবনের যুদ্ধ সম্বন্ধে খোঁজ নিন তারপর মন্তব্য করুন’।

তবে এত কিছুর মধ্যেও অনির্বাণ এখনো পর্যন্ত মুখ খোলেননি। অনেকেরই প্রশ্ন টলিউডের ভিতরেই এত গন্ডগোল থাকলে বক্স অফিসে লক্ষ্মীরা কোনদিন সম্ভব হবে কিনা!

Back to top button

Ad Blocker Detected!

Refresh