বাংলা সিরিয়াল

‘অভিনয়টা মন দিয়ে করবেন প্লিজ, এটা একটা মহান চরিত্র, শুধুমাত্র খিল্লি করে ছেড়ে দেবেন না চরিত্রটা’! ভরসা নেই রুক্মিণীর উপর! নটী বিনোদিনীর পোস্টার আসতেই কটাক্ষের শিকার সুপারস্টার অভিনেত্রী

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল বাংলা এবং বাঙালির অন্যতম পছন্দের চরিত্র নটী বিনোদিনীকে(Nati Binodini) পর্দায় ফুটিয়ে তোলা হবে। তবে বড় পর্দায় এই চরিত্র কে করবেন সেই নিয়ে যথেষ্ট জল্পনা ছিল! অবশেষে সামনে এসেছিল দেবের বান্ধবী রুক্মিণীর(Rukmini Moitra) ভাগ্যের শিঁকে ছিঁড়েছে। তাই এই প্রবাদপ্রতিম চরিত্রকে তিনি ফুটিয়ে তুলবেন বড় পর্দায়(Big Screen)।

এতদিন ধরে দীর্ঘ কসরত চালিয়েছেন চরিত্রকে বাস্তবায়িত করার জন্য। রীতিমতো ট্রেনিং নিয়েছেন নিয়েছেন নাচ শেখার কলাকৌশল। সুদীপ্তা চক্রবর্তীর হাত ধরে গ্রুমিং ক্লাস নিয়েছেন একটার পর একটা। তারপরে অবশেষে সামনে এলো সেই দিন। মুক্তি পেল নটী বিনোদিনীর প্রথম ঝলক পোস্টার হিসেবে।

স্বাভাবিকভাবেই রুক্মিণী ভক্তরা নায়িকার এই সাফল্যে খুশি। পোস্টার সামনে আসতেই ভালোবাসায় ভরে গিয়েছেন তার অনুগামীরা। রুক্মিণী নিজেই শেয়ার করেছেন সেই ছবির পোস্টার। তবে এর মাঝেই কপালে চিন্তার ভাঁজ দেখা দিয়েছে বহু বাঙালির। একজন সরাসরি অভিনেত্রীকে জানিয়েছেন দয়া করে তিনি যেন চরিত্রটি সঙ্গে কোন রকম ছেলে খেলা না করেন।

ওই নেটিজেন লিখেছেন,’ অভিনয়টা মন দিয়ে করবেন প্লিজ, এটা একটা মহান চরিত্র, শুধুমাত্র খিল্লি করে ছেড়ে দেবেন না চরিত্রটা।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাতজোড় করার ইমোজি। তবে কেউ কেউ আবার অভিনেত্রীর উপর ভরসা রেখেছেন।

এখন দেখার সবার ভরসা জিততে পারেন কিনা শেষ পর্যন্ত অভিনেত্রী। পর্দায় কতটা নটী বিনোদিনীকে ফুটিয়ে তুলতে পারেন তিনি সেটাই দেখার। দেবের প্রযোজনা সংস্থার হাত ধরেই আসছে এই ছবি। রুক্মিণী বাদেও একাধিক তারকাকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh