বাংলা সিরিয়াল

বর-বউ থেকে সোজা পিসি-ভাইপো? ঠকবাজদের মজা দেখাতে পর্না সৃজন খেল দেখাবে, ডুগডুগি বাজাবে জোচ্চরদের পিঠে

বর্তমানে জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকেই এই ধারাবাহিকটি দর্শকদের নজর কেড়েছে। বিশেষ করে ধারাবাহিকের মূল চরিত্র পর্না এবং সৃজন তাদের অভিনয় দক্ষতা দিয়ে মন জিতে নিয়েছে সবার।

দুই ভিন্ন পরিবারের ভিন্ন ভাব ধারণার মানুষ কিভাবে একসঙ্গে থাকে, অন্যায় দেখলেই কিভাবে প্রতিবাদ করে সেই সবকিছু মিলিয়ে নিম ফুলের মধু হিট। যে শ্বশুর বাড়িতে কোন মেয়ে কোনদিন চাকরি করার কথা ভাবতেই পারত না সেই অনুমতিও আদায় করে ছেড়েছে পর্না। অন্যদিকে শাশুড়ির অন্যায় আবদারকে যেভাবে নিজের বুদ্ধি দিয়ে প্রতিবাদ করছে তা বলা বাহুল্য। তবে কৃষ্ণা চরিত্রটি ছাড় দর্শকদের একেবারেই পছন্দের নয়। তার গা জ্বালানি অভিনয় দর্শকরা নিত্যদিন গালমন্দ করেন।

অন্যদিকে সৃজন কার দিকের কথা বলবে কার হয়ে লড়বে এসব ভাবতে ভাবতে ঘেঁটে গিয়েছে। যদিও শেষ পর্যন্ত পর্নার পাশে থাকে সে। সম্প্রতি নতুন এক মিশন শুরু করেছে পর্না। যেখানে সে পাশে নিয়েছে সৃজনকে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে একনামি ক্রিকেট ক্লাব চয়নকে খেলতে সুযোগ করে দেবে বলে ৫০০০০ টাকা হাত দিয়েছে তার থেকে। কিন্তু এই বলে তারা লোক ঠকায়। নয়ন যখন সেটা জানতে পারে এবং তার বাবার কাছে যখন পুরোটা পরিষ্কার হয়ে যায় তার মা তার বাক্স থেকে টাকা এনে ছেলেকে দিয়েছে জেঠিমাকে ধরে মারতে যায় সৃজনের জেঠু।

এই ঘটনার প্রতিবাদ করে পর্না কথা দেয় তিন দিনের মধ্যে টাকা ফেরত দেবে। তারপরে নিজের বুদ্ধি দিয়ে ছদ্মবেশে ওই ক্লাবে হাজির হয়। বড় বউয়ের বদলে পিসি ভাইপো সেজে গিয়েছে তারা। তবে দর্শকরা বেশ মজা পেয়েছেন সৃজনের অভিনয় দেখে। এখন দেখার আগামী পর্ব গুলিতে কি ঘটে! আদৌ কি তারা টাকা উদ্ধার করতে পারে। আপনি কি টাকা উদ্ধারের কাজে গিয়ে নিজেরাই ফেঁসে যাবে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh