বাংলা সিরিয়াল

শেষে হিরো মরল ভিলেন হয়ে! আর নায়িকা নিয়ে গেল অন্য হিরো! এমন ভাবেই শেষ হবে নাকি আলতা ফড়িং! একটু একটু করে ক্ষোভ জমছে দর্শকদের মনে

স্টার জলসার(Star Jalsha) একসময় অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং(Alta Phoring)। যেখানে মুখ্য ভূমিকাই অভিনয় করতেন খেয়ালী মন্ডল (Kheali Mondol)এবং অর্ণব মুখার্জি(Arnab Mukherjee)। খেয়ালী এবং অর্ণবের দুটি দর্শকদের খুব পছন্দের ছিল। কিন্তু হঠাৎ করেই অর্ণব হিরো থেকে ভিলেন হয়ে গেল। আর তার জায়গায় নতুন নায়ক হিসেবে এসেছেন অভিষেক বোস। স্বাভাবিকভাবে অর্ণবকে ভিলেন করে দেয়াতে অনেকের মনেই ক্ষোভ জন্মেছিল।

এমনকি ধারাবাহিকের জনপ্রিয়তাও পড়ে গিয়েছিল। তারপরে গল্পে হঠাৎ করেই নতুন ট্রাক চলে আসে। কি হচ্ছে অনেক দর্শকই বুঝতে পারছিলেন না। এর মাঝেই শুরু হয়েছে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার জল্পনা। আলতাফড়িং আগে দেখা যেত সন্ধ্যা সাড়ে সাতটা থেকে। তবে বর্তমানে সেই জায়গায় দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক মেয়েবেলা। তাই আলতা ফড়িং তখন সন্ধ্যে সাড়ে ছটায়।

এর মাঝেই জানা গিয়েছে নতুন ধারাবাহিক রামপ্রসাদ শুরু হবে সন্ধে সাড়ে ছটায় স্টার জলসায়। তবে কি আবার স্লট পরিবর্তন নাকি এবার শেষ হয়ে যাবে আলতা ফড়িং। এই ভয়টা অনেকের মনেই উঠেছে। কারণ গল্পটা সেই দিকেই এগোচ্ছে। গল্পের একসময়ের হিরো আজকের ভিলেন মারাত্মক অ্যাক্সিডেন্টের শিকার। হয়তো তার মৃত্যু দেখি এই শেষ হবে গল্প।

এক নেটিজেন লিখেছেন,’ আলতাফড়িংয়ের আজকের এপিসোড দেখে সিওর হয়ে গেলাম খুব শীঘ্রই শেষ হয়ে যাবে আলতাফড়িং। আজকের এপিসোডে অভ্রদ্বীপ এবং বাচ্চার মারাত্মক অ্যাক্সিডেন্ট হয়েছে। তার মধ্যে অভ্রদ্বীপের অবস্থা খুবই ক্রিটিকাল। পিকআপে দেখা গেল এক্সপায়ার করে গেছে অভ্রদীপ। তার মধ্যে আজকে ফ্ল্যাশব্যাকের স্ক্রিন গুলো দেখে আমার সত্যিই ভীষণ কষ্ট হচ্ছিল’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh