টলিউড

‘রোগা ছিলেন কি বিনোদিনী’? নিজের ‘সাধারণ জ্ঞান’ বাড়াতে সুপারস্টার রুক্মিণীর উদ্দেশ্যে ছুঁড়লেন এক ‘সহজ প্রশ্ন’! খুঁত খুঁজতে লাগলেন সুপারস্টার শ্রীলেখা!

টলিউডে(Tollywood) তার নামে বেশ ‘খ্যাতি’ রয়েছে। তবে সেটা কতটা ‘সু’ আর কতটা ‘কু’ সেটার বিতর্কে না যাওয়াই ভালো। মাঝেমধ্যে এমন কিছু আলটপকা মন্তব্য করে বসেন শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra) বিতর্কে উঠে আসেন তিনি। এবার অবশ্য নিশানা করেছেন রুক্মিণী মৈত্রকে(Rukmini Moitra)।

তার অনুরাধীরা জানেন নটি বিনোদিনী চরিত্রে আসছেন রুক্মিণী। সোমবার নিজেই শেয়ার করেছেন এই বিখ্যাত নটীর গল্পের প্রথম পোস্টার। ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’য়ের হয়েছে আজ থেকে। তার প্রথম ঝলকে অবশ্য হাজির হয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে জমকালো শাড়ি এবং অলংকারে সুসজ্জিত হয়ে রাজকীয় সিংহাসনে বসে রয়েছেন তিনি।

কেশসজ্জায় রয়েছে সাবেকীর ছোঁয়া। তবে অভিনেত্রী বর্তমান যুগের নায়িকা। স্বাস্থ্য সচেতন তিনি। আর এটাকে উদ্দেশ্য করে শ্রীলেখা ফেসবুকে নাম না করে একটি প্রশ্ন তুলেছেন। তার প্রশ্ন,’ রোগা ছিলেন কি বিনোদিনী? সাধারণ জ্ঞান বাড়াতে একটা সহজ প্রশ্ন। এমনিতে শত্রুর অভাব নেই কিছু মনে করবেন না প্লিজ’। এর সঙ্গে পাশে জুড়ে দিয়েছেন এক নমস্কার এর ইমোজি।

এই প্রথম কোন পিরিয়ড ছবির অংশ হলেন রুক্মিণী। স্বাভাবিকভাবেই বলা যেতে পারে এটি তার ক্যারিয়ারের এক অন্যতম ছবি হতে চলেছে। রামকমল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে পরিশ্রম করতে কোন খামতি রাখেননি তিনি। সুদীপ্তা চক্রবর্তীর ওয়ার্কশপে গিয়েছেন তিনি। রীতিমতো ট্রেনিং নিয়েছেন বিনোদিনী হয়ে ওঠার জন্য।

সেই ছবি অবশ্য সুদীপ্তা নিজেই ভাগ করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমের পাতায়। আবার সরস্বতী পুজোর দিন বিশেষ ছবি শেয়ার করে নিজেকে সুদীপ্তার ছাত্রী বলেছিলেন রুক্মিণী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh