বাংলা সিরিয়াল

সূর্যের কাছে সোনা জানতে পারে তার মায়ের নাম, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দুজনের জুটি বর্তমানে দর্শকমহলে বেশ জনপ্রিয়। ধারাবাহিকে প্রতিদিনই নিত্যনতুন চমক দেখা যায়। TRP তালিকায় দুর্দান্ত ফলাফল করে প্রতি সপ্তাহেই। ধারাবাহিকে শেষ কয়েক মাস ধরে আমরা দীপা এবং সূর্যের মধ্যে ভুল বোঝাবুঝির পর্ব দেখতে পাচ্ছি। তাদের সাথে এখন তাদের দুই সন্তানও রয়েছে। সোনা এবং রুপার জন্যই বর্তমানে এই ধারাবাহিক আরো জমজমাট। দুজনের খুনসুঁটি দেখতে দর্শক খুবই ভালোবাসেন। এই ধারাবাহিক বর্তমানে বেঙ্গল টপার।

নিত্যদিনই এই ধারাবাহিকে নতুন নতুন চমক দেখা যাচ্ছে। যেমন গতকালের পর্বেই আমরা দেখেছি সূর্য সোনাকে দীপার থেকে দূরে নিয়ে যাওয়ার জন্য বিদেশে নিয়ে চলে যাচ্ছে। আর তার জন্য পাসপোর্ট করাতে গিয়েছে সে এবং পাসপোর্টে সোনার বাবা মায়ের দুজনেরই নাম প্রয়োজন ছিল যার কারণে সূর্য বাধ্য হয়েই মায়ের নামের জায়গায় দীপার নাম লিখে দেয়। আর সোনা সেটা দেখে ফেলে তারপর থেকেই সোনা জেনে যায় তার মায়ের নাম দীপা সেনগুপ্ত।

অন্যদিকে রুপাও মায়ের সাথে প্রথমবার তার দাদুর বাড়ি যায়। কিন্তু সেখানে উপস্থিত উর্মি, তার মা ও দিদা দীপাদের দেখে একেবারেই খুশি হয় না। এবারে দেখা যাক ধারাবাহিকের আগামী পর্বে কি ঘটতে চলেছে। সূর্য দীপা এবং তাদের দুই সন্তান কি সত্যি সত্যি আলাদা হয়ে যায় নাকি অন্য কোনো চমৎকার ঘটতে চলেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh