টলিউড

কোথায় গেল পোশাক নিয়ে সচেতনতা! ‘ভদ্র কোয়েল’ থেকে অভদ্র অভিনেত্রী! অতি আধুনিকা পোশাক পরতেই চোখ টাটাচ্ছে নেট নাগরিকদের, এমনটা নাকি আশা করা যায় না তার থেকে

টলিউডের(Tollywood) অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)। গত দেড় বছর ধরে সিনেমার পর্দাতে মুখ দেখাননি তিনি। তারপরেও সমান জনপ্রিয় এই অভিনেত্রী। বর্তমানে তিনি তার পরিবার নিয়ে খুবই ব্যস্ত। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন ভক্তদের জন্য। তবে কোয়েল তার দর্শকদের মধ্যে ভীষণ ভদ্র শান্তশিষ্ট মেয়ে হিসেবেই পরিচিত ছিলেন এতদিন।

হঠাৎ করেই সব কিছু পরিবর্তন। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে একটি চকলেট ব্রাউন রংয়ের লেদারের পোশাক পড়েছেন তিনি। অফ সোল্ডার পোশাকটি খুবই ছোট। তার সামনে রয়েছে গোলাপের ডিজাইন। সেই সঙ্গে পরিপাটি করে চুলে বান বেঁধেছেন।

পোশাকের সঙ্গে রয়েছে সোনালী রঙের এবং হালকা মেকআপ। স্মোকি আই, ঠোট রাঙিয়েছেন হালকা লিপস্টিকে। তবে অভিনেত্রীকে এতটা খোলামেলা ভাবে এর আগে দেখা যায়নি। এমনকি সিনেমাতে অভিনয় করার সময়তেও এতটা খোলামেলা পোশাকে দেখা যায়নি। বরাবর পোশাক নিয়ে সচেতন তিনি। তাই আচমকা অভিনেত্রীর এই লুক দেখে চমকে যাচ্ছেন অনেকে।

সোশ্যাল মিডিয়াতে (Social Media)যেমন বহু মানুষ তাকে প্রশংসা করছেন ঠিক তেমনই কেউ কেউ বলছেন তাড়াতাড়ি এই পোশাকে কখনো দেখবেন এটা ভাবতে পারেনি। অনেকেই এক নজরে তাদের ভদ্র নায়িকাকে অভদ্র বানিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন করেছেন,’ এত নিচে নেমে যাচ্ছেন কেন?’

যদিও কোয়েলের ভক্তদের একাংশ তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার তার নতুন সিনেমার জন্য দাবি জানাচ্ছেন। দেব আর কোয়েল জুটিকে আবার সিনেমার পর্দাতে দেখতে চাইছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh