ভাইরাল

সোনমকে পায়ের চপ্পলও এগিয়ে দিচ্ছে লোক! পায়ের কাছে জুতো এনে দিচ্ছে একজন, সোনম কাপুরের এই ভাইরাল ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার অনীল কন্যা

বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনম কাপুর। অনীল কন্যা বলিউডের খুব যে বেশি নাম কামাতে পেরেছেন তা কিন্তু নয়। তবুও তাঁর নিজস্ব একটা ফ্যান বেস রয়েছে। তবে এখন আর তাঁকে খুব বেশি ইন্ডাস্ট্রিতে দেখতে পাওয়া যায় না। স্বামী, পুত্র নিয়ে সুখে সংসার করছে অভিনেত্রী। জানা যায়, ডেলিভারি হওয়ার আগেই লন্ডনের নটিংহিল থেকে মুম্বাই ফিরেছেন তিনি। গত আগস্ট মাস এই জন্ম হয়েছে অভিনেত্রী সোনাম কাপুর এবং আনন্দ আহুজার একমাত্র পুত্র সন্তানের।

এখনো পর্যন্ত মুম্বাইতেই রয়েছেন অভিনেত্রী। পুত্রের নাম রেখেছেন বায়ু। ছেলের জন্মকালীন সময়ও নিজের ওজন কমানো নিয়ে কঠোর পরিশ্রম করেছেন তিনি। যদিও এমনিতেও অভিনেত্রী নিজের ফিটনেসের দিকে যথেষ্ট খেয়াল রাখেন। এখনো নিয়মিত যোগা করেন। সেরকম বিভিন্ন ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও ভাইরাল হওয়া নতুন নয়।

বিভিন্ন সময় তাঁদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। ঠিক যেমন এখন সোনম কাপুরের নতুন ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ভীষণ রেগে গিয়েছে নেট পাড়া। যেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সোনম যোগা ক্লাস সেরে বেরোচ্ছেন। সম্পূর্ণ ব্ল্যাক আউটফিটে, খোলা চুলে রয়েছেন অভিনেত্রী। কিন্তু এরপরই দেখা গেল এক ব্যক্তি এসে অভিনেত্রীর পায়ের সামনে তাঁর স্লিপার রাখলেন। তারপরে অভিনেত্রী সেই জুতোতে নিজের পা গলালেন। সোনমের এই ভিডিও দেখে একেবারে খোঁচে লাল হয়ে গিয়েছেন নেটিজেনরা।

এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন দর্শক। একজন লিখেছেন, ‘আজকালকার জেনারেশনের কাছে এত টাকা হয়ে গেছে যে কাকে কী কাজে লাগাবে বুঝতে পারে না। সামান্য জুতোটাও এদের সামনে এনে রাখতে হয়’। আরেকজন লেখেন, ‘জঘন্য! গাড়ির দরজা খোলানো, মাথায় ছাতা ধরানো অবধি ঠিক ছিল। এটা বাড়াবাড়ি হয়ে গেল’। তৃতীয় এক ব্যাক্তি বলেন, ‘কাপুর পরিবারের ঔদ্ধত্য বরাবরই বেশি। আজকের জেনারেশনও তা পদে পদে প্রমাণ করছে’।

প্রসঙ্গত ছেলে হওয়ার পরে তিনিও অন্যান্য তারকা দম্পতিদের মতোই সন্তানকে দূরে রেখেছেন প্রচারের আলো থেকে। সম্প্রতি তাঁকে ছেলেকে নিয়ে দেখতে পাওয়া গিয়েছিল এয়ারপোর্টে। কিন্তু অভিনেত্রী মিডিয়ার কাছে অনুরোধ জানান যে কেউ যেন তাঁর ছেলের ছবি না তোলেন। চিত্র সাংবাদিকদের উদ্দেশ্য করে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার ছেলে আসছে। ওর ফোটো নেবেন না, হ্যাঁ’। এরপর পাপারাৎজিরা তাঁকে আস্বস্ত করেন খুদেকে ক্যামেরাবন্দি করবেন না তাঁরা, তখন অভিনেত্রী বুকের উপরে হাত রেখে সকলের উদ্দেশ্যে ‘ধন্যবাদ’ জানান।

Back to top button