বাংলা সিরিয়াল

ঈশা ই স্মৃতিভ্রস্ট খড়ি! সংশয় কেটে সত্যি নিজের মুখে স্বীকার করলেন মণিমা! টি আর পি এবার বাড়বেই আশায় বুক বাঁধছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, খড়ি মারা যাওয়ার পর গল্প রীতিমতো এক বছর এগিয়ে গেছে, তবে ঋদ্ধিমান বিশ্বাস করে না যে, খড়ি মারা গেছে। তার দৃঢ় বিশ্বাস যে, খড়ি আজও বেঁচে আছে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে হুবহু খড়ির মতো দেখতে একটি মেয়ে এন্ট্রি নিয়েছে তার নাম ঈশা আর তার একটাই লক্ষ্য সিংহ রায়দের ধ্বংস করা। সিংহ রায় জুয়েলার্স এবং সিংহরায় বাড়ির ক্ষতি করতে চায় সে।

তবে ঋদ্ধি কিন্তু প্রথম থেকে মনে প্রাণে বিশ্বাস করে যে এই ঈশায় তার খড়ি এবং সে তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে তবে সে বারবার চেষ্টা করলে অবশ্যই তার স্মৃতিশক্তি ফিরে পাবে। তাই সে সব সময় ঈশার সামনে খড়ির কথা বলে ও খড়ির জিনিসপত্র দেখাতে চায়। এতদিন ধরে দর্শকদের মধ্যেও একটা সংশয় ছিল যে ঈশা কি আদৌ খড়ি? তবে গত পর্বে এই সংশয় কেটে গেছে।

এই দিন মৈনাকের মায়ের সাথে ঈশার ব্যাপারে একজন কথা বলছিলেন। তিনি কথা প্রসঙ্গে বলেন যে, এক বছর আগে গুরুতর শারীরিক অবস্থায় তিনি একটি মেয়েকে উদ্ধার করেছেন। নাম পরিচয় না জানা মেয়েটি সুস্থ হবে এই ভেবে তিনি তাকে হাসপাতালে ভর্তি করেন।

পরে তিনি খোঁজ নিয়ে জানিয়েছিলেন এই মেয়েটি আর কেউ নয় ঋদ্ধিমানের স্ত্রী খড়ি সিংহ রায়। তবে সে যেহেতু তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে তাই তার নিজের অতীত সম্পর্কে তার কোন ধারণাই নেই আর এখনো অবধি সে কিছুই জানে না। তাই এই পর্ব দেখে টিআরপি আবার বাড়বে ই এই বিশ্বাসে দর্শকরা আবার আশায় বুক বাঁধছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh