বাংলা সিরিয়াল

‘এইসব সিরিয়াল এখন কে দেখেন?’বর্তমান সময়ে এসেও মেয়েদের চাকরি করার বিরোধিতা দেখানো হচ্ছে নিম ফুলের মধুতে তাই লিখলেন এক নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে, কিছুদিন আগে একটি অনুষ্ঠান হয়েছে পাড়ার সেরা শ্রীমতি নামের সেই অনুষ্ঠানে পর্না ইচ্ছে করে হেরে গিয়ে তার শাশুড়ি কে জিতিয়ে দিয়েছে কিন্তু তা সত্ত্বেও সে তার শাশুড়ির মন জয় করতে পারেনি শাশুড়ি ভাবছেন তিনি নিজেই জিতেছেন। এই ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে যা দেখে দর্শকরা সবাই রেগে যাচ্ছেন।

নতুন সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে, সৃজন চাকরি করতে যাওয়ার আগে তার মাকে প্রণাম করে বলছে, মা আমি যাচ্ছি। এরপর পর্না এসে শাশুড়ির পায়ে হাত দিয়ে প্রণাম করে বলছে , আশীর্বাদ করুন মা চাকরিতে আজ আমার প্রথম দিন। তখন শাশুড়ি মা বলছে, দত্ত বাড়ির বউরা কেউ চাকরি করে না। পর্না তখন বলছে , আমি চাকরি আর সংসার দুটোই একসাথে করতে চাই। কিন্তু সৃজন বলছে,‘ না চাকরি অথবা সংসারের মধ্যে যে কোন একটা তোমাকে বেছে নিতে হবে।’ -ধারাবাহিকে তারপর আবার বলা হচ্ছে যে, চাকরি না সংসার কোনটা বেছে নেবে এবার পর্না? কী হবে তার সিদ্ধান্ত?

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন যে,“এরকম ছেলে গুলোকে বিয়ে কেন দেয়? সতীনের মত যখন আচরণ ই করবে তখন নিজেই বিয়ে করতে পারতো। অসভ্য মহিলা, ছেলে টা তো নপুংসক আর জ্যাঠা শ্বশুর যিনি আছেন চামার এর মত আচরণ করে। বিয়ের আগে ছেলের থেকে আগে পরিবার এর জন্য দেখা উচিৎ।”

সোশ্যাল মিডিয়ার আরেকজন আবার বলেছেন যে , ‘ সিদ্ধান্ত নেওয়ার কি আছে? অবশ্যই চাকরি করবে আর সৃজনকে ডিভোর্স দেবে ‌‌’। আর একজন আবার সরাসরি দর্শকদের রুচির ওপর প্রশ্ন তুলে বলেছেন ‘ ২০২৩ সালে এসেও কে এইসব সিরিয়াল দেখেন?’

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh