বাংলা সিরিয়াল

‘মা ভেরুয়া ছেলে একটা অসহ্য চরিত্র!’নিম ফুলের মধু দেখে সৃজন চরিত্রের প্রতি রেগে যাচ্ছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নেহাত স্বপ্নের বশে যৌথ পরিবারে বিয়ে করে রীতিমতো কষ্ট পাচ্ছে নিউক্লিয়ার পরিবারের মধ্যে বেড়ে ওঠা মেয়ে পর্না। সে যা চাইছে বা যেভাবে সে বেড়ে উঠেছে তার থেকে তার শ্বশুর বাড়ি অর্থাৎ দত্ত বাড়ি পুরো আলাদা। প্রতি পদে রীতিমতো মানসিকভাবে কষ্ট পাচ্ছে সে কিন্তু তা সত্ত্বেও সে সহ্য করে রয়েছে সেখানে সে এডজাস্ট করে চলার চেষ্টা করছে প্রতি মুহূর্তে। ‌‌

সৃজন এর মা পর্ণা কে একেবারেই সহ্য করতে পারেন না তিনি সবেতেই পর্ণার দোষ দেখেন। তার ছেলে যদি পর্নার কাছে যায় তাহলে তিনি সহ্য করতে পারেন না আবার ছেলে পর্ণার সাথে ছবি তুললেও তার কষ্ট হয়, তিনি এমনই মা যে ছেলের উপর খবরদারি করবার জন্য ছেলে অষ্টমঙ্গলা তে পর্যন্ত বউয়ের বাপের বাড়ি গিয়ে হাজির হয়েছিলেন। ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে, দত্ত বাড়ির পর্না, পর্নার শাশুড়ি থেকে শুরু করে গোটা পাড়ার মেয়ে বউরা পাড়ার সেরা শ্রীমতি হওয়ার কম্পিটিশনে নাম দিয়েছেন।

সেই কম্পিটিশনে একটা খেলা আছে যেখানে মুখে চামচ দিয়ে গুলি রেখে ব্যালেন্স করে এগিয়ে যেতে হবে দেখা যাচ্ছে লাইনে দাঁড়িয়ে পর্ণা আর পর্নার শাশুড়ি কৃষ্ণা ব্যালেন্স করে এগিয়ে যাচ্ছে। কিন্তু গুলির খেলা শুনে পর্নার জ্যাঠা শ্বশুর ভেবেছিল যে একে অপরের দিকে গুলি ছুড়তে হবে-এই কথা শুনে পর্ণা শশুর মশায় অর্থাৎ সৃজনের বাবা বলছে, গুলি ছোড়া টা সৃজন এর মা পারলে ও পর্না পারবে না। তাই শুনে সৃজন বলছে সব সময় মাকে নিয়ে এভাবে ঠাট্টা করো না।যা দেখে নেটিজেনরা রেগে গিয়ে বলছেন সব সময় সৃজন মায়ের হয়ে কথা বলে কেন? অসহ্য চরিত্র একটা!

Back to top button

Ad Blocker Detected!

Refresh