বলিউড

‘দিনের পর দিন পরিবার ও অনুষ্কার সাথে খারাপ ব্যবহার করছিলাম’ – গত দু’বছর ধরে টানা রান তুলতে পারেননি কিং কোহলি! অবশেষে সেই নিয়ে মুখ খুললেন বিরাট

বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট টিমের এমন একজন প্লেয়ার যাঁকে রীতিমতো ভয় পান বিপক্ষ দলের বোলাররা। ব্যাট হাতে ২২ গজে দাপিয়ে বেড়ান কিং কোহলি। তবে তাঁর জীবনেও কেটেছে বেশ কিছুদিন যেখানে নিজের ফর্মে থাকতে পারেননি বিরাট। তিনিও তো আর পাঁচ জনের মতই মানুষ। খারাপ সময় তাঁরও কেটেছে। যখন ভারতীয় জার্সিতে দাঁড়িয়ে হেরে যেতে হয়েছে তাঁকে। টানা ২ বছর শতরানের গন্ডি ছুতে পারেননি ক্রিকেটার। তখনকার সে খারাপ সময় নিয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

সম্প্রতি আরেকজন ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের সাথে কথোপকথন করতে দেখতে পাওয়া যায় বিরাট কোহলিকে। সেখানেই তাঁকে বলতে শোনা যায় তাঁর খারাপ সময়ে তিনি কীভাবে পরিবার এবং অনুষ্কার সাথে ব্যবহার করতেন। কীভাবে কেটেছে তাঁর প্রত্যেকটা দিন। বলাই যায়, এই প্রথম নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন কিং কোহলি। সূর্যকুমার যাদব বিরাটকে প্রশ্ন করেন, ‘গত দু’বছর ধরে মাঠে রান পাচ্ছিলেন না, কিন্তু সেই সময় নিজেকে সামলেছিলেন কীভাবে?’

এই প্রশ্নের উত্তরে ক্রিকেটারকে বলতে শোনা যায়, ‘যখন কেউ নিয়মিত ক্রিকেট খেলছে কিন্তু কোনোবার সফলতা আসছে না তখনই আসল সমস্যা শুরু হয়। জীবনে কিন্তু ভালো কিছু করলে কোনো সমস্যা নেই। আমারো ঠিক তেমনই হয়েছিল। দিনের পর দিন পরিবার ও অনুষ্কার সাথে খারাপ ব্যবহার করছিলাম। খিটখিটে হয়ে গেছিলাম তাঁর সাথেই মানসিক বিপর্যস্ত’।

তিনি আরো বলেন তাঁর খারাপ পারফরমেন্সের জন্য অনেকেই তাঁর স্ত্রী অনুষ্কাকে দোষারোপ করেছিলেন। কিন্তু অনুষ্কা সব সময় বিরাটকে তাঁর কাজ করে যাওয়ার উদ্যম জুগিয়েছেন। খুব খারাপ পরিস্থিতিতে সব সময় দৃঢ়ভাবে পাশে থেকেছেন বিরাটের। কিন্তু তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আবার নিজের ফর্মে ফিরে এসেছেন কিং কোহলি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh