বাংলা সিরিয়াল

‘নয়নে নয়নে দেখি তোমারে’ নামক গোপালের গান গাইছে মিঠাই! ধারাবাহিকের নতুন প্রোমো দেখে চক্ষু চরক গাছ দর্শকের, তবে কী আসল মিঠাই ফিরে এলো?

বর্তমানে প্রত্যেকটি চ্যানেলের ধারাবাহিকের এই একদম টানটান উত্তেজনা পর্ব চলছে। মূলত টিআরপি টানার জন্যই এমন ধরনের সব পর্ব দেওয়া হচ্ছে ধারাবাহিকগুলোতে যা দেখতে মানুষ বাধ্য হবেন। সেরকমই কিছু ধারাবাহিকের মধ্যে অন্যতম হলেও ‘মিঠাই’। টিআরপি রেটিং একদম তলানিতে ঠেকলেও ধারাবাহিকের নিজস্ব একটা ফ্যান বেস আছে সে কথা মানতেই হবে। কিন্তু এবার নতুন প্রোমো দেখে একেবারে হতবাক হয়েছেন দর্শক।

মিঠাই ধারাবাহিকের নতুন প্রমোতে দেখানো হচ্ছে, মিঠি মোটেই ওষুধ খেতে চাইছে না। সিড বলে, ‘ওষুধ খাবে না মানে? ওষুধ তোমাকে খেতেই হবে’। আর তাই জন্য সিড তার মুখে জোর করে ঔষধ ঢুকিয়ে দেয়। সাথে সাথেই জলও খাইয়ে দেয়। এই নিয়ে ঝগড়া শুরু হয় সিড আর মিঠির।

কিন্তু এই সমস্ত ঘটনা সৌমি দেখে আর বলে যেভাবেই হোক একে তাড়াতেই হবে। এরপরেই দেখা যায় নিচের ঘরে একেবারে হুবহু মিঠাইয়ের মত একজন ‘নয়নে নয়নে দেখি তোমারে’ নামক গোপালের গান গাইছে। সেই গান শুনে মিঠি আর সিড দুজনেই নিচে নেমে আসে। এমন প্রমো দেখলে দর্শকের মনে প্রশ্ন ওঠা স্বাভাবিক। এখন সকলের শুধু একটাই প্রশ্ন যে, এই কী তবে আসল মিঠাই? উত্তর দেবে আসন্ন পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh