বাংলা সিরিয়াল

সবে ডিভোর্স হয়েছে, আর তার মধ্যেই স্ত্রীর প্রতি ভালোবাসা উথলে পড়ছে পোখরাজের! রাধিকাকে বাঁচাতে গিয়ে গুন্ডাদের সাথে লড়ে মাথায় সেলাই পড়লো, এসব দেখে হাত কপালে উঠছে ছেলের মায়ের

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের রেষারেষির গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। আর তার মধ্যেই বেড়ে উঠেছে রাধিকা পোখরাজ। ছোট থেকে তাদের দুজনের মধ্যে রেষারেষি থাকলেও ভিতরে ভিতরে গড়ে উঠেছিল ভালোবাসা। এই ধারাবাহিকে রাধিকার চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহাকে এবং পোখরাজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। তাদের জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই।

ধারাবাহিক দেখানো হয় রাধিকা-পোখরাজ দুজনেই ডাক্তারি পড়াশোনা করছিল। একে অপরের মধ্যে দূরত্ব থাকলেও তা ধীরে ধীরে ভালোবাসায় পরিণত হয় রাধিকা-পোখরাজের। আর বিয়েও হয়ে যায় তাদের। কিন্তু এই বিয়ের সম্পূর্ণ বিরোধিতা করে পোখরাজের মা শর্মিষ্ঠা। সে একদম প্রথম থেকে এখনো পর্যন্ত চেষ্টা করে যাচ্ছে তাদেরকে আলাদা করার।

বিয়ের পরে পোখরাজদের বাড়িতে রাধিকাকে নানাভাবে হেনস্থা হতে হয়। শেষ পর্যন্ত তাকে চোর বদনাম নিয়ে বাড়িও ছাড়তে হয়। বর্তমানে তাদের মধ্যেকার দূরত্ব এতটাই বেড়েছে যে তারা একে অপরকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এরই মধ্যে পর্দায় ফুটে উঠলো রাধিকা-পোখরাজের মধ্যে থাকা গভীর লুকোনো ভালোবাসা।

বর্তমানে দেখানো হচ্ছে রাত্রিবেলা বাড়ি ফিরতে গিয়ে কিছু বদমাশ ছেলে রাধিকাকে ধরে। সে সময় পোখরাজ সেখান দিয়ে যাচ্ছিল, সবটা দেখতে পেয়ে রাধিকাকে বাঁচাতে যায় সে। বাজে ছেলেগুলোর সাথে মারপিট করতে গিয়ে মাথা ফেটে যায় পোখরাজের। সে দেখে রাধিকা তাকে পোখরাজদেরই হাসপাতালে নিয়ে আসে। ফোন করে তার বাড়ির লোকদের খবর দেয়। কিন্তু সারাক্ষণ সে পোখরাজের সাথেই থাকে এবং মাথার সেলাইটাও নিজের হাতেই করে।

পোখরাজ তাকে বারবার সেখান থেকে চলে যেতে বললেও সে যায় না। স্পষ্টভাবে জানিয়ে দেয় যে একজন সাধারন মানুষের কর্তব্য পালন এবং পোখরাজের বাড়ির লোক সেখানে না আসা পর্যন্ত সে পোখরাজকে ছেড়ে কোথাও যাবে না। অন্যদিকে পোখরাজের মা শর্মিষ্ঠা যখন পোখরাজের সঙ্গে রাধিকাকে দেখে তখন সে রাধিকাকে অপমান করে। সবটা শুনে রাধিকা বলে, ‘আমি ডাক্তার তাই পেসেন্ট পোখরাজের সাথে থাকার অধিকার আমার আছে’। এবার এটাই দেখার যে এত বাঁধা বিপত্তি অতিক্রম করে রাধিকা-পোখরাজ কী এক হতে পারবে? উত্তরটা জানতে হলে দেখতে হবে আসন্ন পর্ব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh