ভাইরাল

সুইমিংপুলে দৈত্যাকার সাপের সঙ্গে খেলছে বাচ্চারা! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের! সামনে এল আসল ঘটনা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা অনেক সময় এমন নানান ভাইরাল ফটো এবং ভিডিওর সম্মুখীন হন যার বৈজ্ঞানিক ব্যাখ্যা দিতে গিয়ে ঘাম ছুটে যায় তাদের। এবার তেমনই একটি ভিডিও দেখে চোখ কপালে উঠতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে সুইমিংপুলের নীল জলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে একটি দৈত্যাকার অজগর সাপ।

পাশাপাশি জলের মধ্যে খেলাধুলা করতে দেখা গেছে একাধিক ছোট বাচ্চাদের। ভিডিওয় তাদের অভিভাবকেরা আশেপাশে থাকলেও কেউই গোটা বিষয়টিতে বিশেষ চিন্তিত নয় বলেই মনে করছেন নেটিজেনরা। বলাই বাহুল্য এই ভিডিও দেখে দারুন চমকে উঠতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। তবে কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন তারা মনে করছেন সাপটি নকল।

তার পাশাপাশি অনেকে জানিয়েছেন তাদের মনে হয় সাপটি আসল, কারণ তাকে জলের মধ্যে সাঁতার কাটতে দেখা গিয়েছে। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন বিদেশে অনেক ক্ষেত্রেই পোষ্য হিসেবে সাপকে পুষতে দেখা যায়।

এক্ষেত্রেও সাপটি ক্ষতিকারক নয় বলেই মনে করছেন তারা। যে কারণে বিষধর না হওয়ার জন্যই বাচ্চাদের আশেপাশে অত নিরাপদ ভাবে ঘুরে বেড়াতে সক্ষম হয়েছে সাপটি। তবে সব মিলিয়ে নেটিজেনরা কিন্তু এক বাক্যে স্বীকার করেছেন এমন ভিডিও তার আগে কখনোই দেখেননি।

Back to top button