টলিউড

‘সাদা-কালো ফটোয় উন্মুক্ত বক্ষবিভাজিকা’! ডিপ-কাট ব্লাউজে ফেসবুকে আগুন ধরালেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পর পরিবারকে সময় দেওয়ার জন্য বেশকিছু দিন বড় পর্দা থেকে অনুপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে পুত্রসন্তানের জন্ম দেওয়ার কিছুদিনের মধ্যেই ফিরে এসেছিলেন অভিনেত্রী ক্যামেরার সামনে। সে সময় অবশ্য বাড়তি মেদের জন্য বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল শুভশ্রী গাঙ্গুলীকে।

তবে এবার নতুন ফটো শুটের মাধ্যমে সকলকে চমকে দিতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের বেশকিছু সাদাকালো ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। সেখানেই তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা এবং মেকআপের লুক দেখে পাগল হয়ে গিয়েছেন অনুগামীরা। এক বাক্যে নেটিজেনদের একটি বড় অংশ এদিন স্বীকার করে নিয়েছেন যে অভিনেত্রী অত্যন্ত অল্প সময়ের মধ্যেই নিজের নায়িকাসুলভ চেহারা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন।

পাশাপাশি এদিন অভিনেত্রীর ছবিতে সাধারণ মানুষ ছাড়াও কমেন্টের মাধ্যমে ভালোবাসা পাঠাতে দেখা গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। সেই তালিকায় রয়েছেন গায়িকা ইমন চক্রবর্তীও। বলাই বাহুল্য এদিন অভিনেত্রীর অনুগামীরা এক বাক্যে স্বীকার করেছেন যে অভিনেত্রী সাদাকালো ফটো দিয়ে সকলকে বেজায় চমকে দিতে সক্ষম হয়েছেন।

Back to top button