টলিউড

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে হারিয়ে দিলেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী, পোর্ট ব্লেয়ার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতার পুরস্কার পেলেন প্রয়াত অভিনেতা অভিষেক, মেয়ে ডলের হাতে তুলে দেওয়া হলো পুরস্কার

সম্প্রতি কয়েক সপ্তাহ আগেই আমাদের মাঝখান থেকে হারিয়ে গিয়েছেন জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জী। মাত্র ৫৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মাঝরাতে ঘুমের মধ্যেই হার্ট অ্যাটাকে মারা যান। তার মৃত্যুর অনেকদিন কেটে গেছে ঠিকই কিন্তু মানুষের মনে তিনি একইভাবে রয়ে গেছেন। তার মৃত্যুর পর গোটা টলিপাড়ায় শোকের ছায়া নেমে এসেছিল।

শনিবারই অভিষেক চট্টোপাধ্যায়ের নিজের শেষ ছবি পঞ্চভূজে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পেলেন। অভিনেতার হয়ে সেই পুরস্কার গ্রহণ করে তাঁর মেয়ে সাইনা চট্টোপাধ্যায় অর্থাৎ ডল। সাংবাদিক সম্মেলনে মেয়ে ডলকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। ছবির পরিচালক ছিলেন রানা বন্দ্যোপাধ্যায়। এই ছবি ইতিমধ্যেই বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। তারই মধ্যে ‘পোর্ট ব্লেয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ এই ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রয়াত অভিনেতা। সেই পুরস্কারই অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনার হাতে তুলে দিলেন পরিচালক। সেই সাংবাদিক সম্মেলনেই অভিষেককে শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন তাঁর সহঅভিনেতারা।

বর্তমানে অভিষেক চ্যাটার্জী এর ফেসবুক অ্যাকাউন্ট হ্যান্ডেল করেন স্ত্রী সংযুক্তা। তিনি সেখানে সমস্ত রকম আপডেট দেন। অভিষেক চ্যাটার্জী কে পুরস্কৃত করার পর সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। নন্দনেই অনুষ্ঠিত হয়েছে এই অ্যাওয়ার্ড শো। ছবিতে অভিনেতার মেয়ের হাতে পরিচালকে পুরস্কার তুলে দিতে দেখা যায়। ছবির কমেন্ট বক্সে সকল নেটিজেনরা তার এই সম্মানে দারুন খুশি। প্রত্যেকেই তাকে congratulations জানিয়েছেন।

Back to top button