ভাইরাল

অল্প বয়সে গিটার হাতে অসাধারণ গান গাইছেন অরিজিৎ সিং, তুমুল ভাইরাল ভিডিও

অরিজিৎ সিং নামটা গানের জগৎ-এ একটা বড় নাম। তার গাওয়া যেকোনো গানই জনপ্রিয় হতে বিশেষ সময় লাগেনা। অরিজিৎ সিং-এর গাওয়া গান মানেই হিট। এই গায়কের গাওয়া যেকোনো গানের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি অরিজিৎ সিং-এর গাওয়া গানের একটি পুরানো ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখে বোঝা যাচ্ছেই যাচ্ছে যে এই ভিডিওটি অনেকদিন আগেকার। এই ভাইরাল হওয়া ভিডিওতে অরিজিৎ সিং-কে দেখে বোঝা যাচ্ছে এই ভিডিওটি যখন তোলা হয়েছিল তখন গায়কের বয়স খুবই কম ছিল। এই ভিডিওতে গায়কের পরনে ছিল সাদা পাঞ্জাবী, গলায় ছিল উত্তরীয় আর হাতে ছিল গিটার।

তার মুখে দাড়িও ছিলনা। সম্ভবত এই ভিডিওটি কোন এক সংস্থানের অনুষ্ঠানের, দেখে তাই মনে হচ্ছে। একটি বাংলা গান গাইছিলেন এই গায়ক। তার এই গান শুনে নেটবাসীরা সকলেই তার গানের প্রশংসা করেছেন। ভিডিওটি অরিজিৎ সিং-এর একটি ফ্যান ক্লাবের ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেকোনো ধরনের গান গাইতে এই গায়ক সাবলীল।

বলিউড রাজ করছে অরিজিৎ সিং। এমন কথা বললে ভুল বলা হবেনা। সনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ফেম গুরুকুল’-এর মাধ্যমে মুম্বাইয়ের গানের জগৎ-এ প্রবেশ করেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ সিং। এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট গান গেয়ে গেছেন তিনি। শুরুর দিকে তাকে অনেক ওঠানামার মধ্যে দিয়ে যেতে হয়েছে।

নিজের প্রতিভা এবং পরিশ্রমের জোরেই আজ সকলের প্রিয় ‘অরিজিৎ সিং’ হয়ে উঠেছে। এখন গোটা ভারত তাকে এক ডাকে চেনেন। 2020 সালে তাঁকে ‘স্পটিফাই’-এর তরফে ‘মোস্ট স্ট্রিমড ইন্ডিয়ান আর্টিস্ট’ ঘোষণা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ সিং নিজের গাওয়া নানা গানের ভিডিও শেয়ার করে থাকেন, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। এটা নতুন কোন বিষয় নয়। সম্প্রতি এই গায়কের এই পুরানো ভিডিওটি পুনরায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button