টলিউড

এখনো ২০ দিন বয়স হলো না, এর মধ্যেই উপহার পেল নুসরাতের ছেলে ঈশান! মাসির থেকেই প্রথম উপহার পেল নুসরাতের ছেলে ইশান

চলতি বছরের আগস্ট মাসের শেষের দিকে জন্ম নিয়েছে নুসরাত জাহানের ছেলে ঈশান। পার্কস্ট্রীটের কড়া নিরাপত্তায় ঘেরা একটি বেসরকারি হাসপাতালে ২৬শে আগস্ট জন্ম নিয়েছে সে। যশ দাশগুপ্ত নিজে গাড়ি চালিয়ে অভিনেত্রীকে নিয়ে গিয়েছিলেন হাসপাতলে।

জন্মাষ্টমীর দিন এবং নুসরাতকে নিজেই হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছে দিয়েছেন এই অভিনেতা। গত বেশ কয়েক মাস ধরে সবথেকে বেশি চর্চিত অভিনেতা-অভিনেত্রী হলেন নুসরাত ও যশ। তবে ঈশানের জন্মের পরেও সমালোচনার ঝড় থামেনি বরং বেড়েছে।

জন্মের এক মাস হতে না হতেই মাসির কাছ থেকে উপহার পেল নুসরাত জাহানের ছেলে ঈশান। সম্প্রতি প্রভা আগরওয়ালের পাঠানো উপহারের ছবি তুলে নিজের ইনস্টা স্টরি দিয়েছেন টলিউড অভিনেত্রী, সাংসদ নুসরাত জাহান। এই স্টোরিতে অভিনেত্রী ঈশানের তরফ থেকে থ্যাংক ইউ লিখেছেন প্রভা আগরওয়ালকে এবং তাকে ট্যাগ করে দিয়েছেন এই স্টোরিতে।

প্রভা আগরওয়ালের পাশাপাশি যশ দাশগুপ্তকেও এই স্টোরিতে ট্যাগ করেছেন অভিনেত্রী। স্টোরিতে যে উপহারের ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে অনেক কিছুই রয়েছে। খাবার থেকে শুরু করে খেলনা সবই রয়েছে এই উপহারের। খুব সুন্দর করে সাজানো ছিল এটি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

কদিন আগে কলকাতা পুরসভার দপ্তর থেকে ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেট নিয়ে এসেছেন অভিনেত্রী নুসরাত জাহান। সঙ্গে ছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তও। এদিন এই দুই অভিনেতা অভিনেত্রী ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন।

নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে যেকোনো খবরই বর্তমানে নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি প্রভা আগরওয়াল অর্থাৎ ঈশানের মাসি যে উপহার পাঠিয়েছে সেই উপহারের ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button