বলিউড

এ যেন অবিকল সিদ্ধার্থ শুক্লা! ভাইরাল ভিডিওয় যুবককে দেখে হতবাক অনুরাগীরা

চলতি বছরে সেপ্টেম্বর মাসের শুরুর দিকে অর্থাৎ ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন হিন্দি টেলিভিশন জগৎ-এর জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

তার চলে যাওয়া মেনে নিতে পারেনি কেউই। ইন্ডাস্ট্রির তারকা থেকে শুরু করে সিদ্ধার্থ শুক্লার অগণিত ভক্তগণ তার মৃত্যুর খবর পেয়ে রীতিমতো আকাশ থেকে পড়েছিলেন। এখনো তাদের বিশ্বাস করতে অসুবিধা হচ্ছে তিনি আর তাদের মধ্যে নেই।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছেলের রিল ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওগুলি হঠাৎ করে দেখলে মনে হবে অবিকল সিদ্ধার্থ শুক্লা। এই ভিডিওগুলিতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে তার নাম চন্দন উইলফ্রিন (Chandan Wilfreen)। আসলে এই ছেলেটি সিদ্ধার্থ শুক্লা ডাই হার্ড ফ্যান ছিল।

ছিল বলাটা ভুল হবে বরং বলা ভালো এখনও আছে। সম্প্রতি চন্দনের বানানো ইনস্টাগ্রামের রিল ভিডিওগুলি নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

চন্দনের যে ভিডিওগুলি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ছেলেটি হাবে ভাবে, কথা বলায়, হাঁটাচলায় পুরোপুরি সিদ্ধার্থ শুক্লা। দেখে বোঝাই যাচ্ছে সিদ্ধার্থ শুক্লা এই ফ্যান তাকে পুরোপুরি নকল করে। অভিনেতার চলে যাওয়া মানতে খুবই কষ্ট হচ্ছে সকলের। তবে সম্প্রতি চন্দনের এই রিল ভিডিওগুলি বেশ পছন্দ করেছে নেটবাসীরা।

বিগ বসে সিদ্ধার্থ শুক্লার নানা মুহূর্তের কথাকথা বলার উপর ভিত্তি করেই এই রিল ভিডিওগুলি বানিয়েছেন চন্দন। এই ভিডিও নেটদুনিয়ায় নেটবাসীদের মধ্যে ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে। চন্দনের এই ভিডিওগুলির মধ্যে দিয়ে সিদ্ধার্থের উপস্থিতি সাময়িকভাবে উপভোগ করতে পেরে খুশি তার অনুরাগীরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button