ভাইরাল

অরুনিতার কন্ঠে ‘অমর সঙ্গী’ গানটি শুনে মুগ্ধ হলেন বাপ্পি লাহিড়ী, অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালেন বঙ্গতনয়া অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল সনির অন্যতম জনপ্রিয় একটি গানের রিয়্যালিটি শো। এই শোতে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের প্রতিভাবান প্রতিযোগিরা আসেন। যাদের মধ্যে থেকে কেউ কেউ ছিনিয়ে নেন সেরার সেরা শিরোপা।

এবছর ইন্ডিয়ান আইডল সিজার ১২-য়ে সেরার সেরা শিরোপা জিতে নিয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। এবছর ফার্স্ট রানার্সআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে এই সিদ্ধান্তে অল্প হলেও অসন্তুষ্ট হয়েছেন বাংলার মানুষ। তবে বিচারকদের রায় নিয়ে কোনোরকম কোনো ক্ষোভ নেই অরুনিতার।

বর্তমানে যুগের সাথে সাথে এগিয়েছে প্রযুক্তিও। বর্তমানে প্রায় সকল মানুষের হাতে রয়েছে অ্যান্ড্রয়েড ফোন এবং তাতে রয়েছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় আমরা এমন অনেক ভিডিও কিংবা ছবি দেখতে পাই যা আমাদের মন ছুঁয়ে যায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটদুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একসময়ের বলিউড এবং টলিউড কাঁপানো গায়ক বাপ্পি লাহিড়ীকে ইন্ডিয়ান আইডল সিজেন ১২-র অন্যতম প্রতিভাবান প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের কাছে অনুরোধ করতে শোনা গিয়েছে। বাপ্পি লাহিড়ী অরুনিতাকে গোটা বাংলার মানুষের তরফ থেকে ‘অমর সঙ্গী’ গানটি গাওয়ার জন্য বলেছিলেন।

তার কথা রেখে অরুনিতা তার সুরেলা কন্ঠে গে ওঠে গানটি। তার গান শুনে রীতিমত মুগ্ধ হয়ে যান বাপ্পি লাহিড়ী। এই গানটি শোনার পর এই শোয়ের বিচারক আসনে বসে থাকা সমস্ত বিচারকরা তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন। সম্ভবত এদিনের এই এপিসোডে বাপ্পি লাহিড়ী গেস্ট হিসেবে এসেছিলেন। যা শুনে অরুনিতা বেশ খুশিই হয়েছিলেন, আর সেটাই স্বাভাবিক।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। কোন একটি শোয়ের কোন একটি অংশ যদি দর্শকদের মধ্যে শোরগোল ফেলে তাহলে সোশ্যাল মিডিয়ার যুগে সেই নির্দিষ্ট দৃশ্যটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হতে বাধ্য। এই ভিডিওটিও তার ব্যতিক্রম কিছু নয়। ইন্ডিয়ান আইডলের যেকোনো ধরনের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Back to top button