ভাইরাল

‘গল্পের গরু গাছে উঠেছে এই ধারাবাহিকে’! জি বাংলার ‘উমা’কে এবার একহাত নিলেন জনপ্রিয় মহিলা ইউটিউবার রি

সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিকে বাংলা ধারাবাহিক প্রেমীদের মধ্যে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে দেখা গিয়েছিল জি বাংলার ‘উমা’ ধারাবাহিকটিকে। কিন্তু এরপর ধারাবাহিকের গল্প যত এগিয়েছে ততই বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের। ইতিমধ্যে একাধিকবার ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবি তুলেছিলেন তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এবার এই ধারাবাহিকের অবাস্তব গল্পকে এক হাত নিতে দেখা গেল জনপ্রিয় মহিলা ইউটিউবার ‘অ্যামিউসিং রি’কে।

এদিন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে তার একটি নতুন ভিডিও। যেখানে এই ধারাবাহিকটির ব্যাপারে কথা বলতে গিয়ে জনপ্রিয় এই মহিলা ইউটিউবার জানিয়েছেন এই ধারাবাহিকের মাধ্যমে যেভাবে ক্রিকেট খেলাকে দেখানো হচ্ছে তা অত্যন্ত হাস্যকর। কারণ ধারাবাহিকের নায়িকা চরম অসুস্থ হওয়ার সত্ত্বেও আচমকাই ভারতের হয়ে ক্রিকেট খেলতে নেমে পড়েন।

অপরদিকে পারিবারিক যে সমস্ত ষড়যন্ত্র এবং দ্বন্দ্বের দৃশ্য দেখানো হচ্ছে তাও অবাস্তব বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত ইতিমধ্যেই জনপ্রিয়তা বেশ খানিকটা কমে গিয়েছে জি বাংলার এই ধারাবাহিকটির। এবং এই ধারাবাহিক বন্ধ করে দিয়ে চ্যানেল কর্তৃপক্ষের উচিত নতুন কোন ধারাবাহিকের সম্প্রচার করার, এমন দাবিও তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। এবার সেই দাবিকেই জোরদার করলেন ইটিটিউবার ‘অ্যামিউসিং রি’।

Back to top button