বাংলা সিরিয়াল

‘তুমিও শেষে এমন ফটো পোস্ট করা শুরু করলে?’! নেটদুনিয়ায় চরম সাহসী ফটো পোস্ট করে তুমুল ট্রোলড ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অন্বেষা হাজরা

এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেত্রীদের নিয়ে নিয়মিত আলাপ-আলোচনা চলে নেট দুনিয়ায়, তাদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরা। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি তার ধারাবাহিকটিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অনুগামীদের মধ্যে। তবে এবার নেট দুনিয়ায় চূড়ান্ত সাহসী একটি ফটো পোস্ট করে বেশ সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রের কারণে এমনিতে বেশ হাসিখুশি এবং মিশুকে অভিনেত্রী হিসেবে বাংলা সিরিয়াল প্রেমীদের মধ্যে নাম ছড়িয়ে পড়েছে অভিনেত্রী অন্বেষা হাজরার। পাশাপাশি চরিত্রের কারণে মূলত পাশ্চাত্য পোষাকেই দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের একটি স্পোর্টস ব্রা পরা ফটো ভাগ করে নিতে দেখা গেছে অন্বেষা হাজরাকে। যা দেখার পর কমেন্টের মাধ্যমে নিজেদের আপত্তির কথা জানিয়েছেন অনুগামীদের একাংশ।

তারা জানিয়েছেন অন্য অভিনেত্রীদের থেকে অনেকটাই আলাদা চোখে দেখেন তারা টলিউডের এই অভিনেত্রীকে। যে কারণে তার থেকে এমন ছবি তারা মোটেও আশা করেননি। তবে কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে প্রশংসা করেছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh