বাংলা সিরিয়াল

‘মিঠাই বদলে দিয়েছে জীবন’! এবার লক্ষ লক্ষ টাকার গাড়ি কিনলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেতা উদয় প্রতাপ সিং! নেটদুনিয়ায় ভাইরাল তার সাফল্যের ছবি

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের সঙ্গে যে সমস্ত কলাকুশলীরা যুক্ত রয়েছেন তাদের সকলেরই অনুগামী সংখ্যা আকাশছোঁয়া। তাই এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে উঠে এলো এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা উদয় প্রতাপ সিং এর এক চরম সাফল্যের ছবি।

প্রসঙ্গত অভিনেতা এ দিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একটি নতুন ফটো। যেখানে একটি নতুন গাড়ির সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে তাকে। বলাই বাহুল্য তাকে লক্ষ লক্ষ টাকার গাড়ি কিনতে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি ‘মিঠাই’ ধারাবাহিকটি কিভাবে কলাকুশলীদের জীবন বদলে দিচ্ছে সে কথা আরো একবার উঠে এসেছে নেট দুনিয়ায়।

কারণ এর আগে এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত আরো এক অভিনেত্রীকে নতুন গাড়ি কিনতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। প্রসঙ্গত এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া। ফলস্বরূপ টিআরপি তালিকায় ধারাবাহিকটিকে কখনো শীর্ষস্থান, কখনো প্রথম দিকেই থাকতে দেখতে পাচ্ছেন দর্শকরা। এদিন অভিনেতা উদয় প্রতাপ সিংকে কমেন্টের মাধ্যমে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। পাশাপাশি সেই তালিকায় যোগদান করেছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তিনিও কমেন্টের মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন অভিনেতার এই চরম সাফল্যকে।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

Back to top button

Ad Blocker Detected!

Refresh