টলিউড

‘সুপারস্টার পুত্র হয়েও নিজের কাজ নিজেই করে’! নিজের ব্যাগ নিজেই নিয়ে চলল রাজ-শুভশ্রী পুত্র ইউভান! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলাতে জন্মের অতি অল্প দিনের মধ্যেই সুপরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর পুত্র ইউভান। যে কারণে নেট দুনিয়ায় তার ছবি এবং ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন অনুগামীরা। পাশাপাশি মাঝেমধ্যেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তিকে তাদের একরত্তি ছেলের ফটো, ভিডিও শেয়ার করার অনুরোধ জানাতে দেখা যায় তাদের।

এবার তেমনি একটি ভিডিওয় দেখা গেল রথযাত্রা উপলক্ষে বাবা-মায়ের সঙ্গে আমেরিকা বেড়াতে চলেছে ছোট্ট ইউভান। পাশাপাশি এয়ারপোর্টে নিজের ট্রলি ব্যাগটি নিজেকেই বয়ে নিয়ে যেতে দেখা গিয়েছে তাকে। ভিডিও দেখে যারপর নাই খুশি হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন সুপারস্টার পুত্র হয়েও কোনরকম অহংকার নেই ইউভানের মধ্যে। বরং নিজের ব্যাগ নিজেই বয়ে নিয়ে যাওয়ার মধ্যে দিয়ে সে প্রমাণ করে দিয়েছে সে মোটেই নির্ভরশীল নয়।

প্রসঙ্গত প্রতিবছর রথযাত্রা উপলক্ষে পুরীতে বেড়াতে যেতে দেখা যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার পরিবারকে। তবে এবার আমেরিকা বেড়াতে যাচ্ছেন তারা। এ বিষয়ে পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন ফিরে এসে পুরী যাবেন তারা। কারণ ইউভানের জন্য সংকল্প করে রেখেছেন পরিচালক। সব মিলিয়ে বাবা মায়ের সঙ্গে দারুন সময় উপভোগ করছে ছোট্ট ইউভান।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button