বাংলা সিরিয়াল

‘গাঁজাখুরি প্রোমো’, খড়ির হাত ধরে বিয়ে হয়ে গেল কুণাল-বনির! ‘গাঁটছড়া’ নতুন চমকে তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়! ‘আবার বাংলা সেরা হবে গাঁটছড়া’, আশা অনুগামীদের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। ফলাফল হিসেবে দর্শকরা দেখতে পেয়েছিলেন অপ্রত্যাশিতভাবে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে সরিয়ে দিয়ে বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। এবার ধারাবাহিকে আরও একটি নতুন চমক আনতে দেখা গেল এই ধারাবাহিকের নির্মাতাদের।

যা দেখার পর অনুগামীরা মনে করছেন আবারও টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে নিয়ে আসতে সক্ষম হবে ‘গাঁটছড়া’। প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দুই বোন খড়ি এবং দ্যুতির সঙ্গে বড়লোক বাড়ির দুই ভাইয়ের বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা। পাশাপাশি তৃতীয় নায়ক হিসেবে কুনালের সঙ্গে নায়িকা বনির একটি প্রেমের সম্পর্কের আভাস পেয়েছিলেন এই ধারাবাহিকের অনুগামীরাম তবে ধারাবাহিকের নতুন প্রোমোতে জানা গেছে ধারাবাহিকের নায়িকা খড়ির হাত ধরে এবার বিয়ে হয়ে যাবে কুনাল এবং বনির।

বলাই বাহুল্য এই চমক দেখার পর এদিন রীতিমতো চমকে উঠেছেন ধারাবাহিকের অনুগামীরা। প্রসঙ্গতে এদিনের প্রোমোতে দেখা গিয়েছে কুনাল এবং বনির প্রাণ বাঁচানোর জন্য তাদের বিয়ে দিতে বাধ্য হয়েছে দিদি খড়ি। তবে শ্বশুর বাড়ির লোকেরা এবার গোটা বিষয়টিকে কিভাবে নেবেন তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button