বাংলা সিরিয়াল

শেষ হতে চলেছে ভালো সিরিয়াল ‘আয় তবে সহচরী’! রাত ন’টায় টাইম স্লট দিয়ে দেওয়া হল ‘এক্কা দোক্কা’ কে! কপাল পুড়ল সহচরীর

স্টার জলসায় শুরু হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি কয়েকদিন আগেই সোনামণি এবং সপ্তর্ষির নতুন ধারাবাহিক এক্কাদোক্কার প্রথম প্রমো ভিডিও সামনে এসেছে দর্শকদের। আর এবারে সামনে চলে এলো ধারাবাহিকের সময়, দিনক্ষণ সবকিছু। ধারাবাহিকের সময় সামনে আসার পরেই মন খারাপ হয়ে গেল আয় তবে সহচরী ধারাবাহিকের ভক্তদের। কারণ এক্কাদোক্কা ধারাবাহিকের সঙ্গে এই ধারাবাহিকের সময় পরিবর্তন হলো। আয় তবে সহচরী ধারাবাহিককে সরিয়ে সেই সময় দেখা যাবে সোনামণি এবং সপ্তর্ষির এক্কাদোক্কা ধারাবাহিক।

আগামী ১৮ই জুলাই থেকে এক্কাদোক্কা ধারাবাহিক দেখা যাবে স্টার জলসার পর্দায় প্রতিদিন ঠিক রাত নটায়। তাই আয় তবে সহচরী ধারাবাহিক কে সরিয়ে রাত দশটা স্লটে পাঠানো হয়েছে। সুতরাং সহচরী ধারাবাহিক এবার থেকে রাত দশটার সময় দেখতে পাবেন। কিন্তু বর্তমানে রাত দশটায় দেখা যায় গঙ্গারাম ধারাবাহিক। তবে গঙ্গারাম ধারাবাহিকের কি হবে? আগামী ১৫ই জুলাই শেষ হয়ে যাচ্ছে গঙ্গারাম ধারাবাহিক। তারপরেই রাত দশটা স্লটে চলে যাবে আয় তবে সহচরী।

ইতিমধ্যে স্টার জলসায় শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। শুরু হয়েছে সাহেবের চিঠি, খুব শীঘ্রই আসতে চলেছে এক্কাদোক্কা এবং এর পাশাপাশি আসতে চলেছে নবাব নন্দিনী। এক্কা দোক্কা ধারাবাহিকে সোনামণি এবং সপ্তর্ষিকে জুটি হিসেবে দেখা যাচ্ছে। শেষবার সোনামনিকে আমরা দেখেছিলাম মোহর ধারাবাহিকে অভিনয় করতে। সেই ধারাবাহিককে অভিনয় করে দর্শকদের থেকে বিপুল পরিমাণ ভালোবাসা পেয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও সপ্তর্ষিকে আমরা শেষবার দেখেছিলাম শ্রীময়ী ধারাবাহিকে। ধারাবাহিকে সপ্তর্ষি শ্রীময়ীর ছেলের ভূমিকায় অভিনয় করেছিল। আর প্রথম বারের জন্য সোনামণি এবং সপ্তর্ষি অন স্ক্রিন জুটি বেধে চলেছে। তাই দর্শকেরা বেজায় আগ্রহী হয়ে রয়েছে এই ধারাবাহিক দেখার জন্য।

Back to top button