বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির অভিনেত্রী অনন্যা-অলোকানন্দার জুটি! দুই বোনের খুনসুটি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

এই মুহূর্তে জনপ্রিয়তার দিক থেকে অন্যান্য একাধিক রিয়ালিটি শোকে টপকে যেতে সক্ষম হয়েছে জি বাংলা ‘দিদি নাম্বার ওয়ান’। টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি সঞ্চালিত এই রিয়েলিটি শোটি দীর্ঘদিন ধরে পৌঁছে গিয়েছে নেটিজেনদের ঘরে ঘরে। ফলস্বরূপ এই রিয়েলিটি শো এর অনুগামী সংখ্যা নেহাত কম নয়। এবার সেই জনপ্রিয় মঞ্চে উপস্থিত হতে দেখা গেল দুই টলিউড অভিনেত্রী অনন্যা এবং অলোকানন্দাকে।

প্রসঙ্গত সম্পর্কে এই দুই অভিনেত্রী দিদি এবং বোন। যে কারণে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়ে একে অপরের সঙ্গে নানান তথ্য ফাঁস করতে সক্ষম হয়েছেন তারা। প্রসঙ্গত দুজনেই এই মুহূর্তে চুটিয়ে অভিনয় করছেন টলিউডে। তবে তার পাশাপাশি অভিনেত্রী অনন্যা গুহ জানিয়েছেন কিভাবে তার থেকে বয়সে অনেক ছোট হওয়া সত্ত্বেও অলোকানন্দা সব সময়ই দিদির মত হাবভাব করেন। বলাই বাহুল্য সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে তাদের আলাপ-আলোচনা দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের।

কারণ এখানেই দুই অভিনেত্রীরা নিয়েছেন একে অপরকে কতটা ভালোবাসেন তারা। যেহেতু অনন্যা গুহ আগে অভিনয় জগতে এসেছেন সে কারণে আজও অভিনয়ের সংক্রান্ত যেকোনো ব্যাপারে অভিনেত্রী অলোকানন্দা আগে দিদির কাছে যান বলে দাবি করেছেন। তাদের খুনসুটিয়ে এদিন মন জয় করেছে অনুগামীদের।

Back to top button