বাংলা সিরিয়াল

‘মিঠাই ধারাবাহিক আর আগের মতন ভালো নেই’! সাজানো গুন্ডা দিয়ে মিথ‍্যে বিপদ, ‘দুর্বল’ মেয়েদের বাঁচালো ছেলেরা! নিন্দার মুখে ‘মিঠাই’ এর গল্প, দিনে দিনে কমছে TRP রেটিং

দিনে দিনে কমছে মিঠাই ধারাবাহিকের টিআরপি রেটিং। দর্শকদের দাবি বর্তমানে ধারাবাহিক দেখতে তাদের একেবারেই ভালো লাগেনা। একই ধরনের গল্প এবং গল্পের কোনরকম কোন আলাদা চমক নেই। যার জন্য ধারাবাহিক দেখার আগ্রহ হারিয়ে ফেলছে প্রত্যেকে। আর সেই জন্য TRP রেটিং কমছে দিনে দিনে। সিদ্ধার্থ ফিরে আসার পর যদিও ধারাবাহিককে কিছুটা উন্নতি হয়েছিল। কিন্তু আবারো একঘেয়ে গল্পের জন্য ধারাবাহিকের জনপ্রিয়তা কমছে।

বর্তমান সময়ের পর্ব গুলি দেখে দর্শকরা একেবারেই সন্তুষ্ট নয়, বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে ছেলে এবং মেয়েরা দুই দলে ভাগ হয়ে গিয়ে নিজেদের মধ্যে ঝামেলা করছে। একদল নিজের জেদ ইগো নিয়ে বসে আছে অন্য দলের সঙ্গে কথা বলছে না। আর সেই জন্যই ধারাবাহিক বেশ বিরক্ত এই ধরনের এপিসোড গুলির কি বার্তা দেয়? ধারাবাহিকের গল্প দর্শকেরা বুঝতে পারছেন না। বর্তমানে ধারাবাহিককে দেখানো হচ্ছে মোদক পরিবারের সকল মেয়ে বউরা মিলে ছেলেদেরকে একা রেখেই লং ড্রাইভে বেরিয়ে পড়েছে সেজেগুজে। আর অন্যদিকে ছেলেরাও কম যায় না তারাও মেয়েদের টেক্কা দেওয়ার জন্য বাইক নিয়ে রেসে বেরিয়ে পড়েছে। আর এতেই দর্শক বেশ বিরক্ত। এই আবার কি ধরনের পর্ব দেখানো হচ্ছে মিঠাই ধারাবাহিকে।

তারপর আবার দেখানো হয় মিঠাইরা মিঠাইয়ের প্ল্যান মত রুদ্রকে বলে নকল গুন্ডা নিয়ে আসে। যাতে ওই গুন্ডারা এসে মিঠাইদের সাথে মিথ্যে নাটক করে এবং সেই দেখে ছেলেরা মিঠাইদের বাঁচাতে আসে। আর এতে দর্শক এর একাংশ বলছে কি দরকার এরকম ধরনের মিথ্যা নাটক করার বর্তমান সময়ে ধর্ষণ রেপের মতো অনেক ধরনের নোংরা কাজ বেড়েই চলেছে তার মধ্যে এই ধরনের মিথ্যা নাটক না করলেই পারতো ধারাবাহিক কর্তৃপক্ষ। তারপর গুন্ডারা এসে পড়লেও কতগুলো মেয়ে একা মোকাবেলা করতে পারল না তাদের বিরুদ্ধে? ছেলেদের ডেকে আনতে হলো? মেয়েদের দুর্বল করে তোলা হয়েছে ধারাবাহিকের মাধ্যমে যা একেবারেই পছন্দ করছেন না দর্শক।

আর এই ধরনের একঘেয়ে গল্প দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছে দর্শকেরা। কিন্তু তার দিকে নির্মাতাদের কোনো রকম কোনো খেয়াল নেই এদিকে মিঠাই ধারাবাহিকের মাসখানেক হলো কোনো নতুন প্রোমো ভিডিওই নেই। আর তার ফলাফল স্পষ্ট দেখা যাচ্ছে টিআরপি তালিকাতে।

Back to top button