বাংলা সিরিয়াল

মাইক হাতে রাস্তায় গাইছেন গান! অভিনয় ছেড়ে নতুন পেশা বেছে নিলেন ‘শ্রীময়ী’র দিঠি, মন ফাগুনে তার অভিনয় শেষ! পেশা পরিবর্তন করে অভিনেত্রী থেকে এবার গায়িকা হয়ে উঠলেন শ্রীময়ীর দিঠি!

স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর ছোটো মেয়ে দিঠির ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন ঐশী ভট্টাচার্য। একটা সময় ধারাবাহিকের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল দিঠির কিডন্যাপ ও কিডন্যাপারের সাথে প্রেম! এই ট্র্যাক সেই সময় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। অভিনেত্রী ও তার অভিনয়ের দ্বারা দিঠি চরিত্রটিকে জীবন্ত করে তুলেছিলেন। এরপর শ্রীময়ী শেষ হলে মন ফাগুন ধারাবাহিকে ঐশীকে অন্যরূপে দেখে অবাক হয়ে যান দর্শক।

নায়িকা থেকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে শুরু করেন ঐশী। তবে মন ফাগুনে নেতিবাচক চরিত্রে অভিনয় করেও তিনি নিজের অভিনয় দক্ষতা তুলে ধরেছেন। সম্প্রতি মন ফাগুনেও তার চরিত্রের অভিনয় শেষ হয়েছে তাই এখন তিনি অভিনেত্রী থেকে গায়িকা হয়ে উঠেছেন। হ্যাঁ রাতারাতি নিজের একটি ব্যান্ড খুলেছেন তিনি। সেখানে তার সকল বন্ধু বান্ধবীরা মিলে গানের কম্পোজিশন বানাচ্ছেন। এক্ষেত্রে পাশে পেয়েছেন টেলিভিশনের আরো এক অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী কেও।

না পেশা পরিবর্তন করে নতুন পেশায় ঢোকেননি ঐশী। তিনি আসলে গানের ব্যান্ড মিউজিক কম্পোজিশন সবকিছুই করছেন অভিনয়ের একটি অংশ হিসেবে খুব শীঘ্রই গান নিয়ে একটি মিউজিকাল ওয়েব সিরিজ আসতে চলেছে যেখানে অভিনয় করবেন ঐশী এবং ঈপ্সিতা। দেব প্রতীম দাশগুপ্ত ও অর্ক রঞ্জন ভট্টাচার্যকেও দেখা যাবে এই ওয়েব সিরিজে। ওয়েব সিরিজের নাম ডানা।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@this_is_aishi)

এই সিরিজে দেখানো হবে তিনটি মেয়ের লড়াই, তাদের গল্প। কীভাবে তিনটে মেয়ে তাদের নিজেদের স্বপ্নের ডানা মেলে একটা গানের ব্যান্ডকে দাঁড় করায় সেই গল্প। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ট্রেলারটিও বিশেষভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। এই ওয়েব সিরিজে ঐশীর গলায় অসাধারণ সব গান শোনা যাবে, যে সকল গানে কন্ঠ দিয়েছেন দেবলীনা অধিকারী। স্বাভাবিকভাবেই তার ভক্তরা তাই এই ওয়েব সিরিজটি মুক্তির অপেক্ষায় বসে আছেন।

Back to top button