টলিউড

কোটি কোটি টাকার মালিক হয়েও নেই কোনো অহংকার! মন খারাপ হলে সাধারণ মানুষের মতোই মটন বিরিয়ানি, ফুচকা কোন কিছুই বাদ দেননা কোয়েল! অভিনেত্রীর মন ভালো রাখার রহস্য জানলে চমকে যেতে হয়

স্টারডমের মধ্যে থেকে অনেকেই‌ কষ্টে এবং একাকীত্বে ভোগেন। কেউ সেটাকে প্রকাশ করেন কেউ করেন না- পার্থক্য শুধু এখানেই। কিন্তু মোদ্দা কথা তো হলো এটাই, লাইম লাইটের ভেতরে থাকা মানুষগুলোর ভেতরেও একটা যন্ত্রণা থাকে, এক এক সময় মন খারাপের সৃষ্টি হয়, কারণ তারকা হলেও দিনশেষে তারা মানুষ। সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক তার মন খারাপ হলে মন ভালো করার উপায় প্রকাশ্যে এনেছেন। সোশ্যাল মিডিয়া লাইভে এসে অনুরাগীদের সাথে সেই মন ভালো করার দাওয়ায় শেয়ার করেছেন তিনি।

কোয়েলের মন খারাপ হলে তিনি পরিবারের সদস্যদের সাথে আড্ডা দেওয়াকেই প্রাধান্য দেন সব থেকে বেশি। তবে তার পরিবারের সদস্যরা বিভিন্ন পেশায় থাকার জন্য তারা যখন ব্যস্ত থাকেন, তখন কোয়েল মন ভালো করতে ভালো ফিল্ম দেখেন, ভালো বই পড়েন বা গান শোনেন। তবে এখন শুটিং না থাকলে ছোট্ট সন্তান কবীর তার কাছে থাকার জন্য আর একাকিত্বে ভোগেন না অভিনেত্রী। কবীরকে নিয়ে সময় কেটে যায় তার। ছোট্ট কবীরের ছোট্ট ছোট্ট দুষ্টুমি তার মন ভালো করে দেয়।

এই দিন নিজের মন ভালো করার রহস্য বলার পাশাপাশি কোয়েল নিজের পছন্দের কথা ও জানান। তিনি খেতে খুব ভালোবাসেন, তাই তিনি জানান যে ফুচকা তার ভীষণ পছন্দের, এমন কি বিরিয়ানি খেতেও খুব ভালোবাসেন কোয়েল। বিরিয়ানির মধ্যে মূলত মাটন বিরিয়ানি পছন্দ করেন অভিনেত্রী। এছাড়া কফি ও ভ্যানিলা আইসক্রিম ও তার বিশেষ পছন্দের। তবে খেতে ভালবাসলেও শরীরের প্রতিও সচেতন কোয়েল। খাওয়ার জন্য যাতে ওজন বৃদ্ধি না হয় সেই কারণে প্রতিদিন নিয়ম করে জিমে যাওয়ার পাশাপাশি যোগা করেন অভিনেত্রী।

Back to top button