টলিউড

অসাধারণ প্রচুর দামি নীল বেনারসিতে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ‘রানীর মতো লাগছে’, অভিনেত্রীর রূপে মুগ্ধ গোটা টলিউড

টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসেবে এমনিতেই সুখ্যাতি রয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। তবে এবার একটি নতুন ফটোর মাধ্যমে নেট দুনিয়ায় রীতিমতো আগুন লাগিয়ে দিতে দেখা গেল তাকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী যে ফটোটি শেয়ার করেছেন সেখানে তাকে নীল রঙের ডিপকাট ব্লাউজের সঙ্গে নীল রঙের বেনারসি পরতে দেখা গেছে। যা দেখার পর শুধুমাত্র অনুগামীরা নয়, পাশাপাশি মুগ্ধ হয়ে যেতে দেখা গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে।

প্রসঙ্গত মাঝেমধ্যেই নিজের নানা রকম নতুন ফটোশুটের ফটো পোস্ট করে তাক লাগিয়ে দিতে দেখা যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে এবার কোনরকম সাহসী পোশাক নয় বরং পাশ্চাত্য শাড়িতে ধরা দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন অভিনেত্রীর নীল বেনারসি পরা ফটো দেখে, শুধুমাত্র অনুগামীরা নন পাশাপাশি প্রশংসা করতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তী থেকে শুরু করে টলিউডের আরো একাধিক পরিচিত মুখেদের।

পাশাপাশি অভিনেত্রী দারুন প্রশংসিত হয়েছেন তার শাড়িটির জন্য। কারণ অসাধারণ কারুকার্য করা নীল বেনারসি পরে অভিনেত্রীকে দেখে এদিন রীতিমত বাক্যহারা হয়ে যেতে দেখা গিয়েছে তার অনুগামীদের। যে কারণে সাহসী পোশাকে নয় বরং এ ধরনের আরো একাধিক ফটো পোস্ট করার অনুরোধ পেয়েছেন অভিনেত্রী কমেন্ট এর মাধ্যমে। তবে এই মুহূর্তে কাজ নয় বরং পরিবারের সঙ্গে আমেরিকায় অবসর উপভোগ করতে গিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Back to top button